• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

জয়ের জন্মদিনে অপু বিশ্বাসের আবেগঘন স্ট্যাটার্স


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৭, ২০২০, ১২:৫৩ পিএম
জয়ের জন্মদিনে অপু বিশ্বাসের আবেগঘন স্ট্যাটার্স

ঢাকা : ঢাকাই সিনেমায় ‘স্টার কিড’ এই শব্দটা পরিচিত হচ্ছে শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে দিয়ে। বাবা-মায়ের মতো পর্দায় জনপ্রিয় না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় জয়।

একমাত্র ছেলে জন্মদিন নিয়ে অপু বিশ্বাস আবেগঘন স্ট্যাটার্স দিয়েছেন। জয়ের জন্মদিন নিয়ে অপুর স্ট্যাটার্সটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো-

বাবা এবার তোমার জন্মদিনের কোন আয়োজন-ই আমি করতে পারলাম না।
তোমার দিদা তোমার পাশে নেই,
আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না।
আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি,
তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।
আপনারা যারা যারা আমার জয়কে ভালবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন, জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।
-অপু বিশ্বাস

খোঁজ নিয়ে জানা গেছে, জয় বর্তমানে মায়ের সঙ্গে বগুড়ায় অবস্থান করছে। কিছুদিন আগে নানি মারা যাওয়ায় এবারের জন্মদিনে নেই কোনো আয়োজন। আর ঢাকায় না থাকায় এবারের জন্মদিনে দেখা হচ্ছে না বাবা শাকিব খানের সঙ্গে।

নাগরিক ব্যস্ততায় বাবা শাকিব খানের সঙ্গে জয়ের আয়োজন করে খুব একটা দেখা না হলেও গত বছরের জন্মদিনে বাবা শাকিব খান সকালেই উপহার নিয়ে দেখা করতে গিয়েছিলেন জয়ের সঙ্গে। সেই ছবি ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ছাড়া গত বছর মা অপু বিশ্বাসও বেশ ঘটা করে পালন করেছিলেন ছেলের জন্মদিন। সেখানে উপস্থিত ছিলেন অপুর পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজন।

শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে কঠোর গোপনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু। এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর জয় বর্তমানে মায়ের সঙ্গে বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাস করে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

উল্লেখ্য, ২০১৬ সালের আজকের দিনে (২৭ সেপ্টেম্বর) কলকাতার একটি হাসপাতালে জয় জন্মগ্রহণ করে। 

সোনালীনিউজ/এএস

Sonali IT Pharmacy Managment System