• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা আর নেই


বিনোদন ডেস্ক অক্টোবর ২০, ২০২০, ১২:১৮ পিএম
শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা আর নেই

ঢাকা: একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা আর নেই। তিনি সোমবার (১৯ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। বিষয়টি জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী ও আনজাম মাসুদ।

অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন শ্রাবন্তীর মা। তিনি লিভার সিরোসিস ও ডায়াবেটিসে ভুগছিলেন। মায়ের অবস্থা খারাপ হওয়ায় গত ৯ অক্টোবর নিউ ইয়র্ক থেকে দেশে আসেন শ্রাবন্তী। চলে যান বগুড়ায়, গ্রামের বাড়িতে। তার মা সেখানেই ছিলেন।

তখনই এই অভিনেত্রী বলেছিলেন, ‘মায়ের অবস্থা খুব খারাপ। তাকে ঢাকায় নেওয়ার মতো অবস্থা হলেও আমি দ্রুত নিয়ে আসতাম। কিন্তু সেটা সম্ভব নয়।’ জানা যায়, মাহমুদ সুলতানার পাঁচ সন্তান- শিমকি, সজীব, সঞ্জীব, শান্তু ও শ্রাবন্তী। এখন পারিবারিকভাবে মায়ের জানাজা ও দাফনের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, একসময়ে টেলিভিশনে মডেল ও অভিনেত্রী হিসেবে ব্যাপক জনপ্রিয় ছিলেন শ্রাবন্তী। ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে প্রশংসিতও হন তিনি। তবে বর্তমানে শ্রাবন্তী তার সন্তানদের নিয়ে ব্যস্ত। দুই কন্যাকে নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন আমেরিকায়। মায়ের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তার পাশে থাকতে দেশে ফিরেছিলেন এই অভিনেত্রী।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!