• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাহির পোস্টে বিচ্ছেদের সুর!


বিনোদন ডেস্ক মে ১৬, ২০২২, ০৭:০৪ পিএম
মাহির পোস্টে বিচ্ছেদের সুর!

ঢাকা: গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তি রাকিব সরকারকে বিয়ে করে সংসার পেতেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।গত বছরের সেপ্টেম্বরে বিয়ের পর থেকে হাসি-আনন্দেই সংসার করে যাচ্ছেন।

তবে গত কয়েকদিন ধরে মাহির মনে বিষাদের ছাপ দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তার একাধিক পোস্টে সেরকমই ইঙ্গিত পাওয়া যায়। 

সোমবার (১৬ মে) বিকালে ফেসবুকে একটি ছবি শেয়ার দেন মাহি। তাতে দেখা যায়, কালো রঙের টি-শার্ট পরে দূরে উদাস ভঙ্গিমায় তাকিয়ে আছেন।

ছবিটির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘প্রিয় মানুষটা, তুমি বরং সূখেই থাকো। কাছে না হয় বহু দূরে’। ভক্তদের মনে প্রশ্ন জাগতে পারে, কাকে সুখে থাকার কথা বলছেন মাহি? তার কাছ থেকে দূরেই বা আছেন কে? তবে কি স্বামী রাকিবের সঙ্গে অভিমান পর্ব চলছে? প্রশ্নগুলো নিরুত্তর।

কয়েকদিন আগের আরেকটি পোস্টেও মাহির মন খারাপের ইঙ্গিত পাওয়া যায়। সেখানে তিনি লিখেছেন, ‘একদিন গোপন রক্তক্ষরণ বন্ধ হবে, কোনো এক ভোরবেলায় সুখ পাখি খাঁচায় এসে ধরা দেবে। নদীর ওপারের ওই দূরের ছোট্ট কুঁড়েঘরের নিভু নিভু জ্বলতে থাকা কুপির আলো দেখে সেদিনও আবার ভেবো না, সুখে শুধু তারাই আছে। সুখ পাখি তো তোমার খাঁচাতেই আছে, তুমি শুধু বোঝো না। সুখের লোভ আমাদের সুখী হতে দেয় না।’

মাহির ফেসবুক পোস্ট।

সাধারণত মাহির সব পোস্টেই মন্তব্য করেন তার স্বামী রাকিব। তবে এই দুটি পোস্টে তার কোনো মন্তব্য দেখা যায়নি।

উল্লেখ্য, মাহিয়া মাহি এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে বিয়ের পর প্রায় পাঁচ বছর সংসার করেছেন তারা। গেল বছরের মে মাসে অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন নায়িকা। শোনা যায়, অপুর আগে শাওন নামের আরেক ব্যক্তিকে বিয়ে করেছিলেন মাহি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!