• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

কান মাতাচ্ছেন ভারতীয় সুন্দরীরা


বিনোদন ডেস্ক মে ২১, ২০২২, ০৪:২২ পিএম
কান মাতাচ্ছেন ভারতীয় সুন্দরীরা

ঢাকা : লিগারিয়ান সাগরের কান উপসাগরের তীরে অবস্থিত ছোট্ট একটি শহর। এর আয়তন মাত্র ১৯ দশমিক ৬২ বর্গকিলোমিটার। সৌন্দর্যের কোনো কমতি নেই সেখানে। তবে শহরটি বিশ্বজুড়ে পরিচিত একটি সিনেমা উৎসবের সুবাদে।

শহরটির নাম কান। আর উৎসবটির নামও কান উৎসব। বলা হয়, বিশ্বের সবচেয়ে বড় ও জমকালো চলচ্চিত্র উৎসব এটি। পৃথিবীর বিভিন্ন দেশের সিনে তারকারা প্রতিবছরই কান শহরে ভিড় জমান এই উৎসবের জন্য।

এবার বসেছে কানের ৭৫তম আসর। গত ১৭ মে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে কানের আয়োজন। করোনার দুই বছরের স্থবিরতা কাটিয়ে এবার পুরোদমে অনুষ্ঠিত হচ্ছে উৎসবটি। তারকারাও উচ্ছ্বাসের সঙ্গে অংশ নিচ্ছেন, হাঁটছেন বিখ্যাত লাল গালিচায়।

কানের এই আসরে ভারতের বেশ কয়েকজন অভিনেত্রী অংশ নিচ্ছেন। কেউ গেছেন কোনো প্রতিষ্ঠানের দূত হয়ে, কেউ নিজের সিনেমা নিয়ে, কেউ আবার কানের আমন্ত্রণে। কখনো তারা লাল গালিচায় আকর্ষণীয় পোজ দিয়ে ক্যামেরাবন্দি হচ্ছেন, আবার কখনো কান সৈকতে ধরা দিচ্ছেন মোহময়ী হয়ে।

কান মাতানো ভারতীয় সুন্দরীদের মধ্যে প্রথমেই চলে আসে ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম। সাবেক এই বিশ্বসুন্দরীর বয়স এখন ৪৮ বছর। কিন্তু পোশাক, সাজসজ্জা আর রূপের ঝলকে তিনি বুঝিয়ে দিচ্ছেন, বয়স তার কাছে সংখ্যা মাত্র। নজরকাড়া সব পোশাকে নিজেকে সাজিয়ে কানের বিভিন্ন সেগমেন্টে অংশ নিচ্ছেন অ্যাশ।

বলিউড থেকে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিতি পেয়েছেন দীপিকা পাডুকোন। কাজ করেছেন হলিউডেও। এবারের কানে তিনিও আছেন আকর্ষণের তালিকায়। প্রথম দিন থেকেই কান উৎসবে রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি।

এই সময়ে ভারতের দক্ষিণী সিনেমার সবচেয়ে ব্যস্ত ও জনপ্রিয় নায়িকা পূজা হেগড়ে। তিনিও এবার কান উৎসবে অংশ নিচ্ছেন। সেখান থেকে চমকপ্রদ সব ছবিতে ধরা দিচ্ছেন ক্যামেরায়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System