• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করলেন সানাই


নীলফামারী প্রতিনিধি মে ২৭, ২০২২, ০৮:৫১ পিএম
ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করলেন সানাই

নীলফামারী : আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব বিয়ে করেছেন। অনেকটা গোপনেই নীলফামারী শহরের বাবু পাড়ায় পৈতৃক বাড়িতে বিয়ে সেরেছেন তিনি। তার বরের নাম আবু সালেহ মুসা। তিনি ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।

শুক্রবার (২৭ মে) নীলফামারী শহরের বাবু পাড়ায় পৈতৃক বাড়িতে এ বিয়ে সম্পন্ন হয়।

শুক্রবার পারিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এর আগে বৃহস্পতিবার (২৬ মে) সন্ধায় হয় গায়েহলুদ।

গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন সানাই। বেছে নেন ইসলামিক জীবনযাপন। নিয়মিত বোরকা-হিজাব পরে চলেন। শোবিজ জগতের যাবতীয় কর্মকাণ্ড থেকে নিজেকে সরিয়ে নেন। এরপর থেকে তাকে নিয়ে আর চর্চা হয়নি। এবার জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন তিনি।

যদিও এর আগে ২০১৯ সালে সানাইয়ের একটি বিয়ের খবর শোনা যায়। সাবেক এক মন্ত্রীর সঙ্গে তার বাগদান হয়েছিল। সানাই নিজেও খবরটির সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে ওই বিয়ে সম্পর্কে পরবর্তীতে আর কোনো আপডেট পাওয়া যায়নি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য করতে রাজি হননি সানাই মাহবুব। তবে বিয়ের বিষয়টি স্বীকার করেছেন তার স্বামী ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসা।

মডেল হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছিলেন। ২০১৬ সালে ভালোবাসা ২৪/৭ নামের একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তী সময়ে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি আলোচিত ছিলেন সানাই। খোলামেলা আচরণের কারণে তিনি সবার কাছে আলোচনার বিষয় ছিলেন। তবে বেশি আলোচনায় আসেন শরীর সার্জারি করে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System