• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

ভারতের জাতীয় ক্রাশ বলিউডের তারকা  


বিনোদন ডেস্ক  সেপ্টেম্বর ২৩, ২০২২, ০১:০৩ এএম
ভারতের জাতীয় ক্রাশ বলিউডের তারকা   

ঢাকা : দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা এখন আর শুধু দক্ষিণেই সীমাবদ্ধ নেই, জয় করে নিয়েছেন সর্বভারতীয় দর্শকের হূদয়। 

তাকে ভারতের জাতীয় ক্রাশও বলা হয়। এরমধ্যে ‘পুষ্পা’ সিনেমার মুক্তির পর নিজের জায়গা বেশ ভালোভাবেই পোক্ত করে ফেলেছেন এ সুন্দরী। দক্ষিণী ছবির গণ্ডি ছাড়িয়ে এবার বলিপাড়ায় পা রাখছেন। 

পরিচালক বিকাশ বহেলের ‘গুডবাই’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি হচ্ছে তার। এই ছবিতে রাশমিকার সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন। ‘চিল্লার পার্টি’, ‘কুইন’, ‘সুপার থার্টি’ ছবিগুলো পরিচালনা করেছেন বিকাশ। দ্বিতীয় ছবিতেই বিকাশের মতো পরিচালক ও অমিতাভের মতো অভিনেতা পেয়েছেন রাশমিকা। এখানে অমিতাভ বচ্চনের মেয়ে হিসেবে পর্দায় আসবেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত এই অভিনেত্রী।

সমপ্রতি ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে ঝলমলে অবতারে দেখা গেল তাকে। পরনে লেহেঙ্গা, খোলা চুল একেবারে ভারতীয় নারীর সাজে নায়িকাকে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্তরা। আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘গুডবাই’। 

তবে শুধু এই ছবিই নয়, আগামী দিনে বেশ কয়েকটি হিন্দি ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা যাবে রাশমিকাকে। তা ছাড়া সিদ্ধার্থ মালহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’র মতো ছবিও হাতে রয়েছে তার।

শান্তনু বাগচী পরিচালিত এ ছবিতে রাশমিকার বিপরীতে আছেন সিদ্ধার্থ মালহোত্রা। ‘মিশন মজনু’ ছবির মূল চরিত্রে অভিনয় করছেন রাশমিকা। ছবির পরিচালক শান্তনু বাগচী। 

সত্তরের দশকে পাকিস্তানে ভারতের এক গুপ্ত অভিযান নিয়ে বোনা হয়েছে ছবির গল্প। হিন্দি ছবির পাশাপাশি দক্ষিণী ফিল্ম দুনিয়াতেও তার হাতে রয়েছে একাধিক ছবি। তাই দম ফেলার সময় নেই নায়িকার। ‘পুষ্পা’ ছবির অভাবনীয় সাফল্যের পর রশ্মিকার জনপ্রিয়তা রাতারাতি আকাশ ছুঁয়েছে। ছবিতে তার ‘শ্রীভাল্লি’ অবতার নজর কেড়েছে দর্শকদের। ছবিতে ‘সামি সামি’ গানে রশ্মিকার নাচ জনপ্রিয়তা পেয়েছে। 

এই উন্মাদনার মধ্যে পুষ্পা ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতেও দেখা যাবে নায়িকাকে। তামিল, তেলুগু, কন্নড় ছবির ভুবনে রীতিমতো রাজরানি এই রাশমিকা। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁর ভক্তের সংখ্যা অনেক তারকার জন্য ঈর্ষণীয়। 

রাশমিকা ২০১৬ সালে ছবির দুনিয়ায় পা রাখেন। কন্নড় ছবি ‘কিরিক পার্টি’ দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু হয়। সমপ্রতি ‘সুলতান’ ছবির মাধ্যমে তামিল ছবির দুনিয়ায় অভিষেক হয়েছে তাঁর। রাশমিকার সংক্ষিপ্ত ক্যারিয়ারে এখন পর্যন্ত ১২টির মতো ছবি মুক্তি পেয়েছে। এখন পর্যন্ত ১৩টি পুরস্কারের জন্য মনোনয়ন পায়, ৮টিতে বিজয়ী হন। অল্প সময়ের মধ্যেই তাঁর জনপ্রিয়তা পৌঁছে গেছে তুঙ্গে।

সোনালীনিউজ/এমটিআই
 

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System