• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিব খানের বাসায় অপু বিশ্বাস, লিখলেন সুখী পরিবার


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৮, ২০২২, ১০:০৭ এএম
শাকিব খানের বাসায় অপু বিশ্বাস, লিখলেন সুখী পরিবার

ঢাকা : দেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন ছিল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) । ৬ বছর পূর্ণ হল জয়ের। ছেলের জন্মদিন উপলক্ষে শাকিব খান তার অফিসিয়াল ফেসবুক পেজে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জয়কে উদ্দেশ্য করে শাকিব লিখেছেন, একটা সময় গিয়ে বুঝবে তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা শো অফ করে না, দেখিয়ে দেয়।

এদিকে জয়কে নিয়ে স্ট্যাটাস দেওয়ার পর অনেক ঘটনারই সূত্রপাত ঘটল দিনটিতে। দীর্ঘদিন ধরে শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের পর শাকিব খানের সন্তানের মা হওয়ার গুঞ্জনের পালেও দিনটিতে নতুন করে হাওয়া দিলেন বুবলী। বেবি বাম্প স্পষ্ট ছবি পোস্ট করে লিখলেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’

এদিকে বুবলীর ছবিসহ এমন স্ট্যাটাস যেনো বুমেরাং হয়ে উঠে শাকিব খানের জন্য। দিনভর চলে এ নিয়ে চর্চা। পরে বিষয়টি নিয়ে মুখ খুলেন বুবলী। তিনি বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি।

গতকাল দিনভর এ ঘটনা চললেও মঙ্গলবার রাতে ঘটনার মোড় ঘুরিয়ে দেন অপু বিশ্বাস। শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে। ক্যাপশনে লেখেন, সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। যে ছবিতে জয়কে কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

এদিকে সূত্রের খবর, শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের এবারের জন্মদিন পালন করেছেন তারা। এ সময় শাকিবের বাবা-মা সহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!