• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গোপনে আবারও সংসার বেধেছেন শাকিব-অপু!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:০৬ পিএম
গোপনে আবারও সংসার বেধেছেন শাকিব-অপু!

ঢাকা: শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার ভেঙে গেছে অনেক আগেই৷ তবু তারা এক হন মাঝে-মধ্যে, তাদের পুত্র আব্রাহাম খান জয়কে ঘিরে। কখনও ছেলের স্কুলে, কখনও-বা পারিবারিক আনুষ্ঠানিকতায়।

২৭ সেপ্টেম্বর ছিল জয়ের জন্মদিন। একমাত্র ছেলের জন্মদিন দূরত্ব ঘুচিয়ে দিল শাকিব-অপুর। তারা এক হয়ে ছেলের জন্মদিনের কেক কাটলেন। 

অপু বিশ্বাস ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত৷ আমাদের জন্য দোয়া করবেন।’

ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়া আরও দেখা গেল শাকিবের বাবা-মাকে। সন্তানদের নিয়ে ভাতিজার জন্মদিনের আয়োজনে উপস্থিত ছিলেন শাকিব খানের বোনও।

২০১৭ সালে ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসার পর থেকে ছেলের জন্মদিন একক আয়োজন ও উদ্যোগে পালন করেছেন অপু। এবার হঠাৎ 

শাকিব ও তার পরিবারকে সঙ্গে নিয়ে জয়ের জন্মদিন পালনের ছবি পোস্ট করে অপুর ‘সুখী সংসার’-এর ক্যাপশন নতুন আলোচনার জন্ম দিয়েছে৷ তবে কি মান-অভিমান ভুলে আবারও সংসার শুরু করতে যাচ্ছেন এই তারকা জুটি? স্বামী, সন্তান ও সংসার নিয়ে সুখী পরিবার গড়ে তুলতে চাইছেন অপু- এমন দাবি করছেন অনেকেই। সূত্র বলছে, ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে উঠেছেন অপু। গত সোমবার থেকেই সে বাড়িতে আছেন তিনি। সবাই মিলে পরিকল্পনা করে ঘরোয়া পরিবেশে সাজিয়েছেন জয়ের জন্মদিন পালনের আয়োজন।

প্রসঙ্গত, ৭০টির বেশি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব-অপু। ২০০৮ সালে তারা গোপনে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় তাদের পুত্র আব্রাহাম খান জয়। ২০১৭ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। 

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!