• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কেমন কাটল বিয়ের পর মিমের প্রথম পূজা


নিজস্ব প্রতিবেদক  অক্টোবর ৬, ২০২২, ০১:৫৮ পিএম
কেমন কাটল বিয়ের পর মিমের প্রথম পূজা

ঢাকা: শারদীয় দুর্গাপূজার দিনগুলো মিমের কাছে একটু অন্যরকম। সারা বছরের মধ্যে এই দিনগুলোতেই কেবল লাইট, ক্যামেরা, অ্যাকশনের বাইরে নিজের মতো করে পরিবারের সঙ্গে সময় কাটান। আর অন্যবারের চেয়ে এবারের পূজা মিমের কাছে আরও বেশি স্পেশাল। কারণ বিয়ের পর এটাই মিমের প্রথম পূজা। গতবারের কুমারী মিম এবার বিবাহিত হয়ে পূজা পালন করছেন।

পূজা পালনের নানা মুহূর্ত মিম শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নিজের নানা অনুভূতিও। পোস্ট করেছেন শারদীয়ার সাজের বেশ কিছু ছবিও।

সপ্তমীর দিন কাশফুলের সঙ্গে পোস্ট করা ছবিসহ বিদ্যা সিনহা মিম লিখেছিলেন বিয়ের পরের প্রথম পূজা পালনের অনুভূতি। মিম লেখেন, ‘এবারের পূজো আমার জন্য এক অন্য রকম অনুভূতি। শাঁখা, সিঁদুর, আলতা পরানো হাতে প্রথমবার বরণ করলাম দেবী দুর্গাকে! শরতের কাশফুল আর নিজের নতুন সাজ- সব কিছুতেই কেমন যেন একটা স্নিগ্ধতা।’

দশমীর দিন মিম সেজেছেন লাল শাড়িতে। লাল শাড়ি পরে কাশবনে দাঁড়িয়েও ছবি তুলেছেন মিম। লাল শাড়ি পরে হাসিমুখে ভক্তদের বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা।

বুধবার বিজয়া দশমীর সন্ধ্যায় মিম বলেন, ‘আমার পূজা পালন এখনো শেষ হয়নি। কুমিল্লায় এসেছিলাম, পরিবারের সঙ্গে পূজা করতে। এখন ঢাকায় ফিরছি। রাস্তায় আছি। সব মিলিয়ে দারুণ কেটেছে পূজার এই দিনগুলো।’

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!