• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

বিয়েকাণ্ডের পর ঘোষণার হিড়িক, আলোর মুখ দেখবে শাকিবের সিনেমা?


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৬, ২০২২, ০৯:১৯ পিএম
বিয়েকাণ্ডের পর ঘোষণার হিড়িক, আলোর মুখ দেখবে শাকিবের সিনেমা?

ঢাকা : কয়েক দিন আগে সন্তানসহ বিয়ের খবর প্রকাশ্যে আনেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি জানান, তার পুত্রসন্তানের বাবা শাকিব খান। যা মুহূর্তেই ‘টক অব দ্য কান্ট্রিতে’ পরিণত হয়। এই বিয়েকাণ্ডের মধ্যেই একের পর এক নতুন সিনেমার ঘোষণা দিয়ে যাচ্ছেন শাকিব; যেন নতুন সিনেমায় অভিনয়ের হিড়িক লেগেছে।

ব্যক্তিগত জীবনে অপু বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেন শাকিব খান। বিয়ের খবর গোপন রেখে দীর্ঘ ৮-১০ বছর সংসার করেন তারা। তাদের ঘর আলো করে জন্ম নেয় আব্রাম খান জয়। এরপরই তাদের সম্পর্কে ফাটল ধরে। শাকিব খানের অনুমতি ছাড়া সন্তানসহ মিডিয়ার সামনে আসেন অপু বিশ্বাস। শেষ পর্যন্ত বিচ্ছেদের পথে হাঁটেন এই দম্পতি।

শাকিব-বুবলীর পুত্র শেহজাদ খান বীরের খবর প্রকাশ্যে আসার পর এ নিয়েও বিতর্কে জড়ান শাকিব। বলতে গেলে বুবলীর চাপেই ফেসবুকে জানান, শেহজাদ খান বীর তার সন্তান। বিয়ে-সন্তানকে আড়াল করার কারণ হিসেবে বার বার-ই শাকিব বলে আসছিলেন তাদের চলচ্চিত্র ক্যারিয়ারের কথা। শাকিব খানের এই বিয়েকাণ্ডের পর একগুচ্ছ সিনেমায় যুক্ত হওয়াটা অবশ্যই তার ক্যারিয়ারের জন্য ইতিবাচক। তবে বিয়ে-সন্তানের খবর প্রকাশ্যে আনলেই ক্যারিয়ারে ভাটা পড়ে না এটা তারই প্রমাণ।

মিজানুর রহমান আরিয়ান ও তপু খানের পরিচালনায় নতুন সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন শাকিব। সিনেমাগুলোর নাম ও সহশিল্পীদের বিষয় কিছুই জানাতে নারাজ এই দুই নির্মাতা। এর আগে রায়হান রাফি পরিচালিত ‘প্রেমিক’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা দেন। তবে শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন— তা এখনো চূড়ান্ত হয়নি বলে জানা যায়। এছাড়া হিমেল আশরাফের দুটি, সানি সানোয়ারের একটি, হাসিবুর রেজা কল্লোলের একটি সিনেমার কথাও জানান দেশের এই শীর্ষ নায়ক।

এদিকে কেউ কেউ বলছেন, ঘোষণা দেয়া এসব সিনেমার অধিকাংশই শুটিং পর্যন্ত গড়াবে না। চলমান আলোচনা-সমালোচনা ধামাচাপা দিতেই শাকিব খানের নতুন কৌশল। তবে শাকিবিয়ানদের প্রত্যাশা— ব্যক্তিজীবনের ঘটনা আড়ালে ঠেলে শাকিব খান নতুন সিনেমায় চমক দেখাবেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School