• ঢাকা
  • রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

নিপুণকে সাধারণ সম্পাদক মেনে নিলেন মৌসুমী-ডিপজলরা


বিনোদন ডেস্ক নভেম্বর ২৭, ২০২২, ০৯:০৬ পিএম
নিপুণকে সাধারণ সম্পাদক মেনে নিলেন মৌসুমী-ডিপজলরা

ঢাকা: চিত্রনায়িকা নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক মেনে নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে আনুষ্ঠানিকভাবে শপথ নিলেন অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা আলী রাজ। মিশা-জায়েদ প্যানেলের এ দুই প্রার্থী কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

নির্বাচনের দীর্ঘ ১০ মাস পর রোববার (২৭ নভেম্বর) রাতে এফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে তাদের শপথবাক্য পাঠ করান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এসময় সাধারণ সম্পাদক অভিনেত্রী নিপুণ আক্তারসহ উপস্থিত ছিলেন মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচিত ডিপজল ও রুবেল।  

জানা গেছে, রোববার সমিতির কার্যকরী কমিটির সভা হয়। সভায় নেতৃত্ব দেন সভাপতি ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক নিপুণ। এ সভায় অংশ নেওয়ার জন্য মিশা-জায়েদ খানের প্যানেল থেকে বিজয়ীদের চিঠি দেওয়া হয়। সেই ডাকে সাড়া দিয়ে সভায় অংশ নেন সহ-সভাপতি ডিপজল ও রুবেল। তারা জানান, আলাদত যেহেতু ক’দিন আগে রায় দিয়েছে, তাই তারা নিপুণকে অফিশিয়ালি বরণ করেছেন।

শিল্পী সমিতির সভায় দুই প্যানেল থেকে নির্বাচিত প্রত্যেক সদস্যই নিজেদের মধ্যে বিভেদ ভুলে এক হয়েছিলেন। উপস্থিত ছিলেন নির্বাচিত কমিটির রিয়াজ, সাইমন, ইমন, জয় চৌধুরী, অঞ্জনা, কেয়া, জাদু আজাদ, আরমান, জেসমিন, নাদির খান ও শাহনূরসহ অনেকেই।

এ তথ্য নিশ্চিত করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক বলেন, রাতে আমাদের সাধারণ সভার মিটিং ছিল। সেই মিটিংয়ের আগে মৌসুমী আপু ও আলী রাজ ভাই কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন। এই শপথবাক্য পাঠ করিয়েছেন সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তার পাশে ছিলেন সাধারণ সম্পাদক নিপুণ আক্তার । এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত প্রায় সবাই।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School