• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘আই হেইট ইয়োলো কালার’


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৬, ২০২২, ০৯:১৬ এএম
‘আই হেইট ইয়োলো কালার’

ফুটবল বিশ্বকাপ উন্মাদনা চারিদিকে। আর সবচেয়ে বেশি উন্মাদনা দেখা যায় আর্জেন্টিনা এবং ব্রাজিল ম্যাচকে ঘিরে। তর্ক-বিতর্ক চলতেই থাকে। পাড়ায়-মহল্লায় সবখানে একটাই প্রসঙ্গ ফুটবল।

ফুটবলের এই জোয়ারে গা ভাসিয়েছেন সবাই। সেই জোয়ারে পানি লেগেছে তারকাদের গায়েও। সদ্য রাজনীতিতে পা রেখেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি সরকার। স্বামী রাকিব সরকারের হাত ধরে রাজনীতিতে সক্রিয় মাহি।

এবারের ফুটবল বিশ্বকাপে এই নায়িকার পছন্দের দল আর্জেন্টিনা। সেকারণে দল খেলা শুরু হলে সব কাজ রেখে খেলা দেখেন তিনি। তিনি আর্জেন্টিনার সমর্থক হলেও স্বামী রাকিব সমর্থন করেন ব্রাজিল ফুটবল দলকে।

আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া ম্যাচে তারা একটি রেস্তোরায় খেলা দেখেছেন। ম্যাচটিতে লিওনেল মেসি এবং আলভারেজের গোলে জয় পায় আর্জেন্টিনা। ম্যাচের পরে স্বামীকে নিয়ে কেক কেট জয় উদযাপন করেন এই নায়িকা। যদিও তার স্বামী ব্রাজিল দলের সমর্থক।

উদযাপনের একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন মাহি। সেখানে দেখা যাচ্ছে মাহিকে কেক খাইয়ে দিচ্ছেন রাকিব। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন ‘মাশাআল্লাহ’। ছবি পোস্ট করার পর মাহি কমেন্টে লিখেছেন ‘I hate yellow colour’। এটি লেখার পর তিনি রেগে যাওয়ার ইমোজি দিয়েছেন।

প্রসঙ্গত, ব্রাজিল ফুটবল দলের জার্সির রং হলুদ একই সঙ্গে গতকাল আর্জেন্টিনা-অস্ট্রেলিয়া ম্যাচে অস্ট্রেলিয়ার জার্সির রংও ‍ছিল হলুদ। চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের জার্সির রঙের সঙ্গে মিল থাকায় তিনি এমনটি লিখেছেন বলেই নেটিজেনদের ধারণা।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!