• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

এবার বেজায় চটলেন বিপাশা


বিনোদন ডেস্ক জানুয়ারি ৯, ২০২৩, ১১:৩০ এএম
এবার বেজায় চটলেন বিপাশা

ঢাকা : চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা বা স্বীকৃতি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। প্রতি বছর ২৮টি ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়।

সম্প্রতি জাতীয় পুরস্কার সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি চূড়ান্ত তালিকার অনুমোদন দিয়েছে। যদিও এখন পর্যন্ত চূড়ান্ত ঘোষণা আসেনি। তার আগেই আলোচনায় ২০২১ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। যাদের নাম এসেছে তারা অবশ্য কেউ এটা নিয়ে মুখ খুলছেন না। কারণ চূড়ান্ত ঘোষণা না আসা পর্যন্ত অনেক কিছুই পরিবর্তন হতে পারে।

এরই মধ্যে চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কারকে হাস্যকর আখ্যা দিয়েছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা; কিন্তু নতুন খবর হলো- এ সংক্রান্ত বিষয়ে বেজায় চটেছেন চিত্রনায়িকা বিপাশা কবির।

বিপাশা কবিরের মতে, জাতীয় পুরস্কার সংশ্লিষ্টদের না দিয়ে নাটকের শিল্পীদের দেওয়া হচ্ছে। আর তাতেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিস্ফোরক পোস্ট দিয়েছে তিনি।

নিজের ভেরিফাইড ফেসবুক প্রোফাইলে বিপাশা কবির লিখেছেন, ‘আমি অযোগ্য আমি এমন কোন কাজ কখনো করিনি যে আমি পুরস্কার পাবো .. কিন্তু আপনারা তো যোগ্য আপনারা কেন চুপ থাকেন?? দিন দিন সিনেমা অঙ্গণ কে আপনারা কোথায় নিচ্ছেন?? জাতীয় চলচ্চিত্র পুরস্কার আপনারা কই… কেন নাটকের মানুষরা স্ট্যাটাস দেয় “এই বার ও নাটকের মানুষের জয়জয়কার “কেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারকে আপনারা জাতীয় নাটক পুরস্কার বানাছেন…’

পোস্টে তিনি আরও লিখেছেন, ‘শুধু দিন শেষে শিল্পী সমিতি, পরিচালক সমিতির ইলেকশন করলে হবে? নাকি ফিল্ম এর দিকেও তাকাবেন। এই অবস্থা চলতে থাকলে ফিল্ম আর ফিল্ম থাকবে না।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!