• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

টানা ৩৪ ঘণ্টা ওয়েব সিরিজের শুটিং!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০২:৩০ পিএম
টানা ৩৪ ঘণ্টা ওয়েব সিরিজের শুটিং!

ঢাকা : টানা ৩৪ ঘণ্টা শুটিংয়ের মাধ্যমে সম্পন্ন হলো ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’র কাজ। এ সিরিজ দিয়েই ওটিটি দুনিয়ায় অভিষেক করতে চলেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। আর এটি পরিচালনা করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। শুটিং শেষ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

জানা গেছে, ক্রাইম থ্রিলার গল্পে নির্মিতব্য এ ওয়েব সিরিজের শুটিং হয়েছে পুরান ঢাকা ও এর আশপাশের এলাকায়। নির্মাতা অমি বলেন, এ কাজটির জন্য আমার আর্টিস্টরা যে পরিশ্রম করেছে তা অর্থ দিয়ে কখনোই মূল্যায়ন করা যাবে না। হোটেল রিল্যাক্সের সব অভিনয়শিল্পী ও কলাকুশলী, সবার প্রতি আমি কৃতজ্ঞ। একটু বিরতি নিয়ে শিগগিরই শুরু করব পোস্ট প্রোডাকশনের কাজ।

তিনি আরো বলেন, কাজটি বিনোদনধর্মী। বর্তমানে নির্মিত হওয়া বেশিরভাগ ওয়েব সিরিজই থ্রিলারধর্মী। ওয়েবের দর্শকরা থ্রিলার গল্প দেখে দেখে অভ্যস্ত। আমি সেই দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই।

ছয় পর্বের সিরিজটি প্রচার হবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গবিডিতে। এতে বিশেষ রূপে হাজির হচ্ছেন পূর্ণিমা। প্রথমবারের মতো পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করলেন তিনি। নায়িকার ভাষ্য, অমির অনেক কাজ দেখেছি। সে মিলিনিয়ার ডিরেক্টর, কাজের মাধ্যমে পরিচিতি পেয়েছে। আর এ সিরিজটিই ওটিটিতে আমার প্রথম কাজ। এমনকি প্রথমবারের মতো আমি পুলিশ (ডিবি) চরিত্র করলাম। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!