• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

পুলিশের কাছে হয়তো মনে হয়েছে এটা সঠিক: নিপুণ


বিনোদন ডেস্ক মার্চ ১৮, ২০২৩, ০৮:৩৬ পিএম
পুলিশের কাছে হয়তো মনে হয়েছে এটা সঠিক: নিপুণ

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইন ও মারামারি-ভাংচুরের মামলায় গ্রেফতারের পর জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) রাত পৌনে আটটায় তিনি গাজীপুর জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান।

এর আগে বিকেলে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইকবাল হোসেন ডিজিটাল নিরাপত্তা আইনসহ দুটি মামলায় মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেন।

তার আগে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় ৯ মাসের অন্তঃসত্ত্বা মাহিকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এঘটনায় ক্ষুব্ধ বিনোদন অঙ্গনের অনেকে। তারা এভাবে মাহিকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছেন। তবে চলচ্চিত্রশিল্পী মাহির সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতি এ ব্যাপারে একদম চুপ।

এই সংগঠনের সাধারণ সম্পাদক নিপুণ আক্তার বলেন, এটা রাষ্ট্রীয় ব্যাপার। মেইনলি সমস্যা হচ্ছে, মাহি ৯ মাসের অন্তঃসত্ত্বা। তাকে দেখলাম কারাগারেও পাঠানো হয়েছে। আদালতের বিষয়টা নিয়ে কোনো কথা বলতে চাই না।

তবে ওকে যেখানেই রাখুক, কমফোর্টেবল জোন ও সার্বিক নিরাপত্তা দেওয়া হোক। ওর বাদী হয়েছে পুলিশ, আমরা সাধারণ পাবলিকেরা তো পুলিশের ওপর কিছু বলতে পারব না।

কারণ, পুলিশ বাদী হয়ে মামলা করেছে। তাই এটা রাষ্ট্রীয় ইস্যু। এই ইস্যু নিয়ে আমি কথা বলতে চাই না।’ নিপুণের ভাষায়, পুলিশের কাছে হয়তো মনে হয়েছে এটা সঠিক।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!