• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

‘যখন বিয়ে করব জানিয়ে দেব’


বিনোদন ডেস্ক মার্চ ২৫, ২০২৩, ০২:৩৯ পিএম
‘যখন বিয়ে করব জানিয়ে দেব’

ঢাকা: বলিউড অভিনেত্রী পরিণীতির সঙ্গে সংসদের তরুণ সংসদ সদস্য ও আদ আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার প্রেমের গুঞ্জন তুঙ্গে। বুধবার রাতে মুম্বাইয়ের এক বিলাসবহুল রেস্তোরাঁয় দেখা গিয়েছিল পরিণীতি-রাঘবকে।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, একসঙ্গে রেস্তোরাঁয় না এলেও সেখান থেকে জুটি বেঁধেই বের হন দুজন। ঠিক সেই সময় ধরা পড়ে যান সাংবাদিকদের ক্যামেরায়। পরিণীতি-রাঘব দুজনেই পরেছিলেন সাদা পোশাক। অভিনেত্রীর সাদা শার্টের সঙ্গে ডোরাকাটা প্যান্ট পরেছিলেন। নেতার পরনে ছিল লাইনেন প্যান্ট।

বৃহস্পতিবার দুপুরেও ফের একসঙ্গে দেখা যায় পরিণীতি-রাঘবকে। সেদিন কালো টি-শার্ট ও কালো জিনসে ছিলেন পরিণীতি ও অফহোয়াইট শার্টে দেখা যায় রাঘবকে। পরপর দুদিন দুজনকে একান্তে সময় কাটাতে দেখতে পাওয়ার পর স্বাভাবিকভাবেই প্রেমের গুঞ্জন তুঙ্গে। ক্যামেরা দেখেও সরে না গিয়ে তাদের হাসিমুখে পোজ দেয়া গুঞ্জনকে আরও জোরালো করে তোলে।

এমন পরিস্থিতিতেই সংসদ চত্বরে রাঘবকে পরিণীতি সঙ্গে প্রেমের সম্পর্কে জানতে চাওয়া হয়। উত্তরে হাসিমুখে রাঘব বলেন, ‘আমায় রাজনীতির প্রশ্ন জিজ্ঞেস করুন,পরিণীতির নয়।’

কিন্তু তাতে দমে না গিয়ে সাংবাদিক আবার তরুণ সাংসদকে বিয়ে নিয়ে প্রশ্ন করেন। তার উত্তরে রাঘব আবার বলেন, ‘যখন বিয়ে করব জানিয়ে দেব।’

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!