• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

অভিনয় জীবনের ৩০ বছর মৌসুমীর, যা বললেন ওমর সানী


বিনোদন ডেস্ক মার্চ ২৫, ২০২৩, ০৪:১৫ পিএম
অভিনয় জীবনের ৩০ বছর মৌসুমীর, যা বললেন ওমর সানী

ঢাকা : ঢাকাই সিনেমার অন্যতম সফল চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী। ১৯৯৩ সালের ২৫ মার্চ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় কেয়ামত থেকে কেয়ামত। সোহানুর রহমান সোহানের এই ছবির মাধ্যমে দেশের চলচ্চিত্রপ্রেমী মানুষেরা মৌসুমীর পাশাপাশি পেয়েছিল আরেকটি নতুন মুখ সালমান শাহ। প্রথম ছবিতেই তারা বাজিমাত করেন। জায়গা করে নেন মানুষের মনের মণিকোঠায়।

শনিবার (২৫ মার্চ) মৌসুমীকে অভিনন্দন জানিয়ে ফেসবুক পোস্ট দিয়েছেন তার স্বামী ওমর সানি। এতে তিনি লিখেছেন, অভিনন্দন মৌসুমী তোমাকে। তোমার কর্মজীবনের ৩০ বছর উপলক্ষ্যে শুভেচ্ছা। আজ তুমি সবার কাছে প্রিয়দর্শিনী। চলচ্চিত্রের কাছে প্রিয়দর্শিনী এবং আমার পরিবারের কাছে তুমি প্রিয়দর্শনী। অভিনন্দন।

‘৯০ দশকে আনন্দ বিচিত্রায় ফটোসুন্দরী নির্বাচিত হয়েছিলেন মৌসুমী। এর পর টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন তিনি। ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক তার। প্রথম সিনেমাতে সবার প্রশংসা লাভ করেন মৌসুমী।

মৌসুমীর তিন দশকের অভিনয়জীবনে দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি ২০০৩ সালে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ এবং ২০০৬ সালে ‘মেহের নিগার’ চলচ্চিত্র দুটি পরিচালনাও করেছেন মৌসুমী।

উল্লেখ্য, ওমর সানী ও মৌসুমী ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন। এ জুটি বাংলাদেশের চলচ্চিত্রের আদর্শ তারকা দম্পতি বলে পরিচিত। তাদের সংসারে রয়েছে দুই সন্তান ফারদিন ও ফাইজাহ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!