• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিবের সঙ্গে ফের জুটি বাঁধা নিয়ে যা বললেন অপু


বিনোদন ডেস্ক মে ২৪, ২০২৩, ০৪:৪৮ পিএম
শাকিবের সঙ্গে ফের জুটি বাঁধা নিয়ে যা বললেন অপু

ঢাকা : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বহু সফল সিনেমা উপহার দিয়েছেন। তবে সিনে পর্দার বাইরেও তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ভালোবেসে তারা বিয়েও করে ফেলেন ২০০৮ সালে।

কিন্তু ক্যারিয়ারের কথা ভেবে সেই খবর গোপন রাখেন শাকিব-অপু দু’জনেই। দীর্ঘ আট বছর পর ২০১৭ সালে সন্তান নিয়ে টেলিভিশন লাইভে হাজির হন অপু। ওই ঘটনায় শুধু মিডিয়া পাড়া নয়, গোটা দেশ তোলপাড় হয়।

বিতর্ক-সমালোচনার ঝড় থামতে না থামতে শাকিব ও অপুর বিয়েটাও ভেঙে যায়। ২০১৮ সালে তারা বিবাহবিচ্ছেদ করেন। তখনই নায়কের জীবনে আসে বুবলী। প্রেমের পর তারা বিয়েও করেন। তাদের কোলজুড়ে আসে সন্তান বীর। কিন্তু এই সম্পর্কও টেকসই হয়নি।

সম্প্রতি শাকিব গণমাধ্যমে একাধিকবার বলেছেন, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। কিন্তু বুবলী সবসময় বলে আসছেন, শাকিব এখনো তার স্বামী।

এসব নিয়ে সরগরম সামাজিক মাধ্যম। তবে সবসময় শাকিবের প্রতি সমর্থন জানিয়েছেন তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

সম্প্রতি গণমাধ্যমে তিনি শাকিবের সঙ্গে সিনেমা, বাস্তবজীবন নিয়ে কথা বলেছেন। সিনেমায় তাদের জুটি নিয়ে অপু বলেন, শাকিব-অপুর যে ব্যাপার দর্শকরা সেটি ভুলতেই পারেন না, আমাদের জুটিকে মানুষ পজিটিভলি দেখেন।

একসঙ্গে অভিনয়ের বিষয়ে তিনি বলেন, কোনো ছবিতে অভিনয়ের জন্য শুধু নায়ক-নায়িকা প্রধান বিষয় নয়, প্রযোজক, পরিচালকসহ অন্যদেরও একসঙ্গে হতে হবে। তবে এমন পরিস্থিতি বা সুযোগ তৈরি হলে আমি বা শাকিব দুজনেই কাজ করব।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!