• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

মিথিলাকে ডিভোর্স দেওয়ার গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সৃজিত  


বিনোদন ডেস্ক  মে ২৮, ২০২৩, ১১:৩৫ পিএম
মিথিলাকে ডিভোর্স দেওয়ার গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন সৃজিত  

ঢাকা : বিয়েবহির্ভূত সম্পর্কের কারণে নাকি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে ডিভোর্স দিচ্ছেন টালিউডের পরিচালক সৃজিত মুখার্জি। সম্প্রতি ঢাকা এবং কলকাতাজুড়ে এমনই গুঞ্জন ছড়িয়েছে। এমনকি এ নিয়ে টালিউড ইন্ডাস্ট্রির ভেতরেও নানা আলোচনা-সমালোচনা হচ্ছে। তবে এসবের বাইরে দর্শক কিংবা তারকা, সবারই একই প্রশ্ন—আসলেই কি সংসার ভাঙছে সৃজিত-মিথিলার?

সৃজিত-মিথিলার সংসার ভাঙার গুঞ্জন যখন টক অব দ্য কান্ট্রি, সেই সময় এ নিয়ে মুখ খুললেন নির্মাতা সৃজিত। তবে এবারই যে প্রথম, তা কিন্তু নয়। এর আগেও তাদের ডিভোর্সের গুঞ্জন রটেছিল। সেই সময় এসবকে গুঞ্জন দাবি করেছিলেন তারা। এরপর প্রায় বছরখানেক ধরে সংসার করে যাচ্ছেন এ তারকা দম্পতি।

নির্মাণের মাধ্যমে খ্যাতি পাওয়া এ নির্মাতাকে প্রায় সময় কাজে ব্যস্ত থাকতে হয়। এ কারণে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন বলিউডে একের পর এক কাজ করে যাচ্ছেন তিনি। এ কাজের কারণে বাংলাদেশেই অধিকাংশ সময় কাটাতে হয় অভিনেত্রী মিথিলার।

বর্তমানে সৃজিত অবস্থান করছেন মধ্যপ্রদেশে। সেখানে ‘ব্যোমকেশ’ এর শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই সাংবাদিকদের সঙ্গে মিথিলাকে ডিভোর্স দেওয়া এবং বিয়েবহির্ভূত সম্পর্ক নিয়ে কথা বলেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবর, এ পরিচালক বলেন, মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে যা কিছু রটেছে, সেসবের কোনো ভিত্তি নেই। আপাতত মধ্যপ্রদেশে শুটিংয়ে ব্যস্ত আমি। এসবে মাথা ঘামাতে রাজি নন বলেই স্পষ্ট জানিয়েছেন।

এছাড়া রোববার বিকালে মধ্যপ্রদেশ থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে এ পরিচালক ক্যাপশনে লিখেছেন, ‘টাইম ট্রাভেল শুরু।’ আর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘নিজের শর্তে...’।

এদিকে শনিবার (২৭ মে) সৃজিতের সঙ্গে ডিভোর্সের গুঞ্জন উঠার পরই বাংলাদেশি সংবাদমাধ্যমকে মিথিলা বলেন, ‘এ খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’ অর্থাৎ, এর কোনো ভিত্তি নেই।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত ও মিথিলা। সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে হয়েছিল মিথিলার। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাইয়ে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!