• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

সৃজিতের সঙ্গে বিচ্ছেদ খবরে যা বললেন মিথিলা


বিনোদন ডেস্ক  মে ২৯, ২০২৩, ০৪:৩৬ পিএম
সৃজিতের সঙ্গে বিচ্ছেদ খবরে যা বললেন মিথিলা

ঢাকা: ঢালিউড, টালিউডে এখন একটাই গুঞ্জন। ভাঙছে সৃজিত-মিথিলার ভালোবাসার ঘর। সত্যি কি আর মাত্র দুই মাসের মধ্যেই বৈবাহিক সর্ম্পক শেষ করছেন মিথিলা? এবার সে প্রসঙ্গে মুখ 

এপার আর ওপার বাংলার দুই তারকা সৃজিত-মিথিলার বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছিল ২০১৯ সালের ৬ ডিসেম্বর, কলকাতায় সৃজিতের বাড়িতে। সীমানা পেরিয়ে তাদের প্রেম, বিয়ে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল নেট দুনিয়ায়। এবার সে বিয়েরও ভাঙন ধরেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারে প্রকাশিত প্রতিবেদন এমনটাই ইঙ্গিত দিয়েছে। ওই প্রতিবেদন থেকে জানা যায়, সৃজিত-মিথিলার মাঝে ঢুকে পড়েছে তৃতীয় নারী। বয়সে কম ওই নারীর প্রেমে পড়েছেন সৃজিত। রীতিমতো তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন এ নির্মাতা। সময় কাটাচ্ছেন তার সঙ্গেই।

কম বয়সী মুম্বাইয়ের সহকারী পরিচালকের সঙ্গে প্রেমের কারণে সৃজিতের সঙ্গে মিথিলার সর্ম্পকের অবনতি ঘটেছে। আর সে কারণেই সাড়ে তিন বছরের সংসারের ইতি ঘটতে চলেছে আর মাত্র দুই মাসের মধ্যেই।

এ প্রসঙ্গে এখনও সোশ্যাল মিডিয়ায় কোনো প্রতিক্রিয়া জানাননি মিথিলা। তবে দেশীয় সংবাদ মাধ্যমে এ বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে অভিনেত্রী অল্প কথায় উত্তর দেন। বলেন, এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে? ভিত্তিহীন এ গুঞ্জনকে এবারও তেমন পাত্তা দেননি এ অভিনেত্রী। 

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!