• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

তবে কি প্রাক্তন স্বামীর কাছেই ফিরছেন কারিশমা


নিজস্ব প্রতিবেদক মে ৩১, ২০২৩, ১১:৩৩ এএম
তবে কি প্রাক্তন স্বামীর কাছেই ফিরছেন কারিশমা

ঢাকা : দিল্লির শিল্পপতি সঞ্জয় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পরেছিলেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। কিন্তু অভিনেত্রীর সেই সংসার টেকেনি। ২০১৬ সালে দীর্ঘ ১৩ বছরের সংসার জীবনের ইতি টানেন কারিশমা। তবে সম্প্রতি প্রাক্তনের কাছেই তিনি ফিরছেন বলে গুঞ্জন উঠেছে বিটাউনে।

শনিবার (২৭ মে) রাতে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় দেখা গেছে প্রাক্তন এই দম্পতিকে। এ সময় প্রিন্টের কালো পোশাক আর খোলা চুলে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন কারিশমা। অপরদিকে সঞ্জয়ের পরনে ছিল সাদা শার্ট ও জিন্স।

গাড়ি থেকে নামার সময় তাদেরকে ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রীরা। তবে তাদের সঙ্গে কন্যা সামাইরা কাপুরও ছিলেন। আর এরপর থেকেই গুঞ্জন উঠেছে ফের এক হতে চলেছেন তারা।

তবে সূত্রের খবর, দুই সন্তানের কথা ভেবেই নাকি মাঝেমধ্যে এমন সৌজন্য সাক্ষাৎ করেন কারিশমা-সঞ্জয়। তবে ফের তাদের সম্পর্ক আদৌ জোড়া লাগার সম্ভাবনা আছে কী না, সে ব্যাপারে এখনও জানা যায়নি।

শোনা যায়, বিয়ের পরের দিন থেকেই সঞ্জয় এবং তার পরিবার নাকি কারিশমার ওপরে মানসিক অত্যাচার করতে শুরু করেন। সেই সঙ্গে প্রতিনিয়ত চলতো শারীরিক নির্যাতনও। রীতিমতো অভিনেত্রীকে মারধর করতেন সঞ্জয়।

প্রসঙ্গত, নির্যাতন সহ্য করতে না পেরে অবশেষে আইনের দ্বারস্থ হন কারিশমা। দীর্ঘ দিন সেই আইনি লড়াই চলার পর এক পর্যায় বিবাহবিচ্ছেদের মাধ্যমে আলাদা হয়ে যান তারা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!