• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

শুধু পারিশ্রমিকের জন্য দক্ষিণী সিনেমায় কাজ করছেন না ঋত্বিকা


বিনোদন ডেস্ক মে ৩১, ২০২৩, ১২:১৪ পিএম
শুধু পারিশ্রমিকের জন্য দক্ষিণী সিনেমায় কাজ করছেন না ঋত্বিকা

ঢাকা : পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। বর্তমানে কলকাতার গণ্ডি পেরিয়ে পাড়ি জমিয়েছেন দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শুধুমাত্র পারিশ্রমিকের জন্য দক্ষিণী সিনেমায় কাজ করছেন না বলে জানিয়েছেন ঋত্বিকা।

অভিনেত্রী বলেন, খুব অল্প বয়সে অভিনয় শুরু করেছিলাম। পারিশ্রমিকের কথা ভাবলে হয়তো ক্যারিয়ার নিয়ে এতোটা মাথা ঘামাতাম না। বিগত কয়েক বছরে দক্ষিণী ইন্ডাস্ট্রিকে নিয়ে সারাদেশের মানুষ কথা বলছেন। সেখানে কাজ করা মানে নতুন কিছু শেখার পাশাপাশি আরও বেশি দর্শকের কাছে পৌঁছনোর সুযোগ রয়েছে। পারিশ্রমিকের কথা ভেবে আমি দক্ষিণী সিনেমায় অভিনয় করছি না!

অভিনেত্রী আরও বলেন, দক্ষিণের মানুষ আমাকে কিন্তু ‘বাঙালি মেয়ে’ হিসেবে চেনেন। আর আমি সেখানে বাংলার প্রতিনিধিত্ব করি। এর মধ্যে তো খারাপ কিছু নেই। আমি কিন্তু ডাল-ভাত খাওয়া বাঙালি।

তিনি বলেন, দুই জায়গার কাজের ধরন কিন্তু এক। তবে অস্বীকার করব না, বর্তমানে টালিউডেও এখন বিশ্বাসযোগ্য প্রযোজকের সংখ্যা কমেছে। নতুন অনেক প্রযোজকের সঙ্গে কাজ করে তাদের মধ্যে চূড়ান্ত অপেশাদার মনোভাব দেখা যাচ্ছে। সেটা আমি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে এখন পর্যন্ত সে রকম কোনো অভিজ্ঞতার সম্মুখীন হইনি।

প্রসঙ্গত, সামনেই মুক্তি পাবে ঋত্বিকা অভিনীত ওয়েব প্রথম সিরিজ ‘অভিশপ্ত’। এ ছাড়া দুটো দক্ষিণী সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর মধ্যে একটি সিনেমায় মল্লিকা শেরাওয়াতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!