• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রভাসের মুখে বিয়ের কথা শুনে লজ্জায় লাল কৃতি!


বিনোদন ডেস্ক জুন ৭, ২০২৩, ০৩:১৪ পিএম
প্রভাসের মুখে বিয়ের কথা শুনে লজ্জায় লাল কৃতি!

ঢাকা: যার সঙ্গে প্রেমের গুঞ্জন, সেই অভিনেত্রী কৃতি স্যাননকে পাশে নিয়েই বিয়ের পরিকল্পনা জানালেন বলিউড অভিনেতা প্রভাস। সেটাও ক্যামেরার সামনে। ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে সাক্ষাৎকারের সেই অংশটুকু। 

প্রভাস ও কৃতির প্রেমের গুঞ্জনের সূত্রপাত ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং সেট থেকে। শোনা গেছে, কাজের ফাঁকে নিয়মিত আড্ডা মারতেন নায়ক ও নায়িকা। দু’জনেই নাকি ঘণ্টার পর ঘণ্টা একসঙ্গে মেকআপ ভ্যানে সময় কাটাতেন। তাতেই সখ্যতা বাড়ে। যদিও এ বিষয়ে প্রভাস-কৃতি দু’জনেই মুখে কুলুপ এটেছেন। তাই বলে গুঞ্জন থামাতে পারেননি।

সম্প্রতি ‘আদিপুরুষ’সিনেমার ট্রেলার প্রকাশ পাওয়ার পরে ভক্ত-অনুরাগীদের সামনে হাজির হন প্রভাস। সেখান তার কাছে বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হয়। জবাবে ‘বাহুবলী’ তারকা জানান, বিয়েটা এক সময় করেই নেবেন। আর যখন করবেন তখন তিরুপতিতেই (ভারতের একটি স্থানের নাম) করবেন।

প্রভাস যখন এই কথা বলছিলেন, পাশেই দাড়িয়েছিলেন কৃতি। তার মুখেও ছিল মিষ্টি হাসি। ভক্তরা এসময় এই দুই তারকার নাম বলেই চিৎকার করছিল।

এদিকে ‘আদিপুরুষ’ সিনেমার ট্রেলার লঞ্চে আরও একটি ঘটনা ঘটেছে। ‘জয় শ্রীরাম’ বলেই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে কথা শুরু করেন প্রভাস। বেশি কথা বলার মানুষ নন তিনি। এমন চরিত্রে অভিনয় করে কতটা কৃতজ্ঞ শুধু সেটুকুই জানান এই অভিনেতা। 

প্রভাস মাইক রাখতেই কৃতি বলতে শুরু করেন। এসময় সহ-অভিনেতাকে রামচন্দ্রের সঙ্গেও তুলনা করেন তিনি। প্রভাস কতটা সহজ-সরল সেটাও জানান এই অভিনেত্রী।

সোনালীনিউজ/আইএ 

Wordbridge School
Link copied!