• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

বোনের বিয়ে, কবে আসছেন প্রিয়াংকা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৪:৩৮ পিএম
বোনের বিয়ে, কবে আসছেন প্রিয়াংকা

ঢাকা : রাঘর চাড্ডা ও পরিণীতি চোপড়া বিয়ের আর চার দিন বাকি। রাজস্থানের উদয়পুরে বিলাসবহুল হোটেলে বসতে চলেছে তাদের বিয়ের আসর। ইতিমধ্যেই সেজে উঠেছে রাঘবের দিল্লির বাড়ি, আলো দিয়ে সাজানো হয়ে পরিণীতির মু্ম্বাইয়ের ফ্ল্যাট।

শোনা যাচ্ছে, পরিণীতির কাজিন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া মেয়ে মালতীকে নিয়ে এ বিয়েতে উপস্থিত থাকবেন। তবে শ্যালিকার বিয়েতে আসছেন না প্রিয়াংকার স্বামী নিক জোনাস।

২৩ সেপ্টেম্বর পরিণীতির বিয়ের ‘ওয়েলকাম লাঞ্চ’-এর দিন ওয়াশিংটনে অনুষ্ঠান রয়েছে। সেদিন গাইবেন নিক। তারপর মাঝে একদিনের বিরতি অর্থাৎ ২৪ সেপ্টেম্বর অভিনেত্রীর বিয়ের দিন ছুটি। কিন্তু তার ঠিক পরের দিন ২৫ সেপ্টেম্বর পিটসবার্গে নিকের শো রয়েছে। সব মিলিয়ে একদিনের ব্যবধানে হয়তো ভারত আসাটা সম্ভব হবে না প্রিয়াংকার স্বামীর।

রোববার থেকে রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে। এই হবু দম্পতির বিয়ে ঘিরে আরও তথ্য ফাঁস হয়েছে। ২০ সেপ্টেম্বর ‘সুফি নাইট’-এর আয়োজন রেখেছেন। এতে কয়েকজন রাজনৈতিক নেতা ও তারকারা হাজির থাকবেন। তবে এ বিয়ের অনুষ্ঠানে ক্রিকেট ম্যাচ বড় আকর্ষণ হতে চলেছে।

পরিণীতি আর রাঘব ২৩ সেপ্টেম্বর উদয়পুরে যাবেন। সেখানে লীলা প্যালেসে ২৪ সেপ্টেম্বর তারা সাত পাকে বাঁধা পড়বেন। সেদিনই রাত সাড়ে ৮টা থেকে লীলা প্যালেসে এক রাজকীয় রিসেপশনের আয়োজন থাকছে।  

এমটিআই

Wordbridge School
Link copied!