• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঈদে আসছে কোনালের ‘মন’


বিনোদন ডেস্ক আগস্ট ৩১, ২০১৬, ১১:৫০ এএম
ঈদে আসছে কোনালের ‘মন’

দীর্ঘদিন ধরে নিজ উদ্যোগে কোনো নতুন গান, অ্যালবাম কিংবা মিউজিক ভিডিও নেই চ্যানেল আই সেরাকণ্ঠ তারকা সোমনূর মনির কোনালের। আস্তে ধীরে কাজ করার জন্যই প্রথম অ্যালবামের পর প্রায় চার বছর পার করে সম্প্রতি নিজের পরবর্তী একক অ্যালবামের কাজ গুছিয়ে এনেছেন তিনি। 

তবে এ অ্যালবাম প্রকাশের আগেই নতুন একটি ভিডিও চমক নিয়ে আসছেন কোনাল। ‘মন’ শিরোনামের এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। গানটির ভিডিও নির্মাণ করেছেন আশিকুর রহমান। আর কোরিওগ্রাফি করেছেন শিব শর্মা। 

সম্প্রতি এ গানটির একটি প্রমো প্রকাশ হয়েছে। বেশ ভিন্ন আয়োজনের এ ভিডিওটিতে অন্যরকম এক কোনালকে আবিষ্কার করা যাবে। পাশাপাশি এর গল্পেও নতুনত্ব খুঁজে পাওয়া যাবে। আগামী কিছুদিনের মধ্যেই ঈদ উপলক্ষে কোনালের ‘মন’ গানটির পূর্ণ ভিডিও প্রকাশ পেতে যাচ্ছে। এ বিষয়ে তিনি বলেন, আসলে ভিন্ন আয়োজনেই এ ভিডিওটি করার পলিকল্পনা ছিল। সে অনুযায়ীই এটি করা হয়েছে। গানের কথার সঙ্গে ভিডিওর একটি মেলবন্ধন দেখতে পাবেন দর্শক। আমার মনে হয় গানটি দর্শকদের ভালো লাগবে। 

এদিকে কোনাল বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি প্লেব্যাকেও নিয়মিত কণ্ঠ দিচ্ছেন। এর বাইরে নিজের একক অ্যালাবামের শেষের দিকের কাজ গোছাচ্ছেন এ শিল্পী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই
 

Wordbridge School
Link copied!