• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

এ কোন স্রোতে গা ভাসাচ্ছেন দীপিকারা?


বিনোদন ডেস্ক নভেম্বর ৪, ২০২৩, ০৮:৩১ পিএম
এ কোন স্রোতে গা ভাসাচ্ছেন দীপিকারা?

ঢাকা : ‘সো বিউটিফুল, সো এলিগেন্ট, জাস্ট লুকিং লাইক অ্যা ওয়াও’ সম্প্রতি কথাগুলো সামাজিক মাধ্যমে নতুন ট্রেন্ড শুরু হয়েছে। তারকাসহ অনেকেই কথাগুলোর সাথে ঠোঁট মিলিয়ে করা মজার মজার সব ভিডিও করছেন, যা ছড়িয়ে পড়েছে।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, হলিউড শিল্পী নিক জোনাসসহ অনেকের অংশ নেয়া এই ট্রেন্ড আসলো কোথা থেকে সেই প্রশ্ন দেখা গেছে নেটিজেনদের।

জেসমিন কৌর নামে এক নারী ইনস্টাগ্রাম লাইভে থ্রিপিসের বিজ্ঞাপন করছিলেন। পোশাকের বর্ণনা দিতে গিয়ে তিনি বারবার এই তিনটি বাক্য বলেই যাচ্ছিলেন। ভিডিওটিতে জেসমিনের কথা বলার ধরণটিও ছিল খুবই মজার। মূহুর্তেই এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পায়। তার কথা আর অতিরঞ্জিত অভিব্যক্তিগুলোর মাঝে দর্শকেরা প্রচুর হাস্যরস খুঁজে পেয়েছে।

এ থেকেই মূলত এই ট্রেন্ডের শুরু। এরপর থেকে কথাগুলোর সাথে ঠোঁট মিলিয়ে টিকটক ভিডিও ও ফেসবুক, ইনস্টাগ্রামে রিল বানানোর হিড়িক শুরু হয়।  দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও এই কথায় ঠোঁট মিলিয়ে রিল পোস্ট করেছেন।

শুধু তাই নয়, এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন দীপিকার স্বামী বলিউড তারকা রণবীর সিংও। একটি শপিং মলের উদ্বোধনে গিয়ে তাকে এই জনপ্রিয় লাইনটি নীতা আম্বানির উদ্দেশে বলতে শোনা যায়। তার বলার ভঙ্গি ও কাণ্ড দেখে হেসেই কুল পাননি নীতা আম্বানি। শুধু তাই নয়, রণবীরকে তিনি "ফ্লাইং কিস" পর্যন্ত ছুঁড়ে দেন।

এখানেই থামেনি এই ট্রেন্ডের ঝড়। হলিউড শিল্পী ও প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসও ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের স্ত্রীর একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন ‘সো বিউটিফুল, সো এলিগেন্ট, জাস্ট লুকিং লাইক অ্যা ওয়াও’। ছবিতে প্রিয়াঙ্কাকে সব্যসাচীর তৈরি সবুজ রঙের একটি শাড়িতে দেখা যায়।

বানানো হয়েছে গানও। সঙ্গীত প্রযোজক যশরাজ মুখতে তার অভিনব আর হাস্যরসাত্মক বিভিন্ন রিমিক্সের জন্য ইন্টারনেট দুনিয়ায় বেশ পরিচিত। সম্প্রতি তিনিও 'জাস্ট লুকিং লাইক অ্যা ওয়াও' ভাইরাল ভিডিওটি নিয়ে একটি রিমিক্স গান বানিয়েছেন। বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্রা আবার ইনস্টাগ্রামে রিল পোস্ট করেছেন এই গানের সঙ্গেই।

শোবিজ দুনিয়াই নয়, ক্রিকেটারদেরকেও দেখা গেছে এই ট্রেন্ড অনুসরণ করতে। সম্প্রতি ক্রিকেটার কে এল রাহুলকে তার স্ত্রীর ইনস্টাগ্রামের একটি ছবিতেও 'জাস্ট লুকিং লাইক অ্যা ওয়াও' মন্তব্য করতে দেখা যায়।

এমটিআই

Wordbridge School
Link copied!