• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

পরমব্রত-পিয়ার বিয়ের খবরে মুখ খুললেন অনুপম


বিনোদন ডেস্ক নভেম্বর ২৯, ২০২৩, ০৩:৪৯ পিএম
পরমব্রত-পিয়ার বিয়ের খবরে মুখ খুললেন অনুপম

ঢাকা : পরমব্রত ও পিয়া চক্রবর্তীর বিবাহিত জীবন শুরু। তবু তারই মাঝে বারবার ঘুরেফিরে উঠে এসেছে অনুপম রায়ের নাম। সোশ্যাল মিডিয়ায় নানা আলোচনা-সমালোচনা। কেউ পক্ষে কেউবা আবার বিপক্ষে। তবে তারই মাঝে এক অভিনেতা জানিয়েছেন, পরম-পিয়ার বিয়ের কথা নাকি আগেই জানানো হয়েছিল অনুপমকে।

সোমবার সকাল থেকে চারিদিকে একটাই খবর রটেছিল। বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও সমাজকর্মী পিয়া চক্রবর্তী। দুপুরেই কাগুজে বিয়ে সেরেছেন তাঁরা। যে ছবি ইতিমধ্যেই  রীতিমতো ভাইরাল। অভিনেতা নিজেই পোস্ট করেছিলেন সেই সমস্ত ছবি।

তবে জানেন কি সোশ্যাল মিডিয়া খুললে সবচেয়ে সামাজিক বেশি যে বিষয়টা চোখে পড়ছে তা হল, অনুপম রায়কে নিয়ে নানা ধরণের পোস্ট। অনেকেই নানা ধরণের ট্রোল-মিম করেই চলেছেন। বিয়ে নিয়ে কী বলছেন অনুপম রায়, এ জিজ্ঞাস্য অনেকেরই ছিল। তবে চারিদিকে গুঞ্জন বিয়ের আগে নাকি অনুপমকে জানানো হয়েছিল এই বিয়ের ব্যাপারে? সত্যিই কি তাই?

অনুপম রায় বলেন, ‘হ্যাঁ শুনেছি।’ তবে এবিষয়টি থেকে তাঁকে খানিক বাদ দেওয়াই শ্রেয় বলে জানিয়েছিলেন তিনি। এরপর সময় গড়িয়েছে। অনুপমের সাধারণ পোস্ট নিয়েও সোশ্যাল মিডিয়ায় নানা চর্চা হয়েছে। অনেকেই বলেছেন, এসবই নাকি তাঁর প্রাক্তনকে উদ্দেশ্য করে লেখা।

সামাজিক মাধ্যমের একাংশ পরমব্রতর বিপক্ষে গিয়ে অনুপমের পাশেই দাঁড়িয়েছেন। নানা মুনির নানা মত যাকে বলে আর কী! অনুপমের কী বক্তব্য এই বিষয়ে? ভক্তেরা তাঁর পক্ষে কথা বলছেন, তাতে কি খুশি গায়ক? তিনি বলেন, ‘এই বিষয়গুলো নিয়ে সত্যিই আর কিছু বলতে চাই না।’

বিয়ের পরে চারিদিকে নানা ধরণের মন্তব্য, প্রশ্ন, আলোচনা চারিদিকে শোনা যায়। এরই মাঝে একটি ভারতীয় সংবাদ মাধ্যমে  খবর প্রকাশিত হয়। যেখানে অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় জানান, ‘বিয়ে আগে অনুপম রায়কে জানানো হয়েছিল।’ তবে পিয়া বা পরমব্রত কার পক্ষ থেকে এই খবর জানানো হয়েছিল, সেই বিষয়ে কোনওকিছু জানানি তিনি।

এমটিআই

Wordbridge School
Link copied!