• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

জয়া এবার ‘ডিয়ার মা’


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৬, ২০২৩, ১০:৪৮ এএম
জয়া এবার ‘ডিয়ার মা’

ঢাকা : প্রায় দশ বছর পর বাংলা সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ‘পিঙ্ক’ খ্যাত অনিরুদ্ধ রায় চৌধুরী। ছবির নাম ‘ডিয়ার মা’। শোনা যাচ্ছে, ছবিটিতে অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার সঙ্গে থাকার কথা রয়েছে শাশ্বত চট্টোপাধ্যায়ের।

এ বিষয়ে কলকাতার গণমাধ্যমকে পরিচালক বলেন, ‘এটা অন্য ধরনের এক সম্পর্কের গল্প। আমার সঙ্গে চিত্রনাট্য লিখেছেন শাক্যজিৎ ভট্টাচার্য। এর বেশি এখনই কিছু বলতে চাচ্ছি না।’

অভিনয়শিল্পীদের প্রসঙ্গে অনিরুদ্ধ বললেন, ‘আমার ইচ্ছে শাশ্বত এবং জয়াকে নিয়ে ছবিটা করার। ওদের সঙ্গে কথাও হয়েছে। তবে এখনো চূড়ান্ত হয়নি।’

ছবিতে শাশ্বত এবং জয়াকে দম্পতির চরিত্রে দেখা যাবে বলেও জানালেন পরিচালক। এছাড়াও গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে দুজন শিশুশিল্পী থাকবে। ছবিটিকে পরিচালক ‘বড় মনের ছোট ছবি’ বলে উল্লেখ করতে চাচ্ছেন। পরিচালক জানালেন, সব কিছু ঠিক থাকলে আগামী বছর ফেব্রুয়ারি-মার্চের দিকে কলকাতায় ‘ডিয়ার মা’ ছবির শুটিং শুরু হবে।

এদিকে চলতি সপ্তাহেই ওটিটিতে মুক্তি পাবে অনিরুদ্ধ পরিচালিত হিন্দি সিনেমা ‘কড়ক সিং’, যেখানে অভিনয় করেছেন জয়া আহসান, পঙ্কজ ত্রিপাঠি। পরিচালকের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লস্ট’। ২০১৪ সালে সর্বশেষ বাংলা সিনেমা ‘বুনোহাঁস’ নির্মাণ করেছিলেন অনিরুদ্ধ, যেখানে অভিনয় করেছিলেন দেব। ‘ডিয়ার মা’ সিনেমার পর তিনি নির্মাণ করবেন ‘কাফে কিনারা’।

এমটিআই

Wordbridge School
Link copied!