• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

বিয়ের পর ওজন বেড়েছে


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৬, ২০২৩, ১১:৫১ এএম
বিয়ের পর ওজন বেড়েছে

ঢাকা : বিয়ের পরে নাকি ওজন বাড়ে’ এটার বাস্তব প্রমাণ দিলেন বলিউড তারকা পরিণীতি চোপড়া। তার বিয়ের পর ১৫ কেজি ওজন বেড়েছে। কেন এমনটা হয়েছে এ নিয়ে তিনি কিছুটা চিন্তিতও।

আগের রূপে ফিরতে আপাতত তাই জিমে গিয়ে পুরনো চেহারায় ফেরার জন্যই ঘাম ঝরাচ্ছেন এ নায়িকা। গতকাল (৫ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় পরিণীতি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি। পাশাপাশি একটি দীর্ঘ ক্যাপশন দিয়েছেন। এতে পরিণীতি লিখেছেন, শেষ ৬ মাস কাটিয়েছি রহমান স্যারের স্টুডিওতে গান গেয়ে আর বাড়ি ফিরে যতটা সম্ভব জাঙ্ক ফুড খেয়ে। এই রুটিন মেনে চলতাম যাতে আমি ‘চমকিলা’-র জন্য অন্যান্য অন্তত ১৫ কিলো ওজন বাড়াতে পারি। গান এবং খাওয়া। এ ছিল আমার রুটিন। এবার ওই সিনেমার শুটিং শেষ।

তিনি বলেন, এবার গল্পটা সম্পূর্ণ উল্টে গিয়েছে। আমি একদিকে যেমন স্টুডিওকে মিস করছি। তেমনই মনে পড়ছে জিমে আমার ওয়ার্কআউট, আমার পুরনো চেহারাটাকে। আবার এবার অমরজোতজি-এর মতো নয়। নিজের মতো দেখতে চাই। সেই পুরনো আমি। জানি বিষয়টা বেশ কঠিন। কিন্তু ইমতেয়াজ স্যার আর এ চরিত্রটার জন্য সবকিছু করতে পারি আমি। আরও অনেক ইঞ্চি কমাতে হবে আমায়।

পাশাপাশি পরিণীতি জানান নেটফ্লিক্সে মুক্তি পাবে এ সিনেমা।

এমটিআই

Wordbridge School
Link copied!