• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আয়নাবাজি দেখবেন সাকিব আল হাসান


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১, ২০১৬, ০৩:৩৮ পিএম
আয়নাবাজি দেখবেন সাকিব আল হাসান

বহুল আলোচিত ও অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ শীর্ষক ছবিটি দেখবেন বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান। চমকপ্রদ এমন খবরটি সোমবার দিবাগত রাতে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর ফেসবুক পোস্টে জানা গেল। সেখানে দেশসেরা এই তারকা ক্রিকেটারের সঙ্গে একটি সেলফি পোস্ট করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী ক্যাপশনে লেখেন, ‘আয়নাবাজি’র শুটিংয়ে এসেছিলেন সাকিব। অনেকক্ষণ শুটিং দেখে সেদিনই সাকিব আল হাসান আমাকে বলেছিলেন চঞ্চল ভাইথ অবশ্যই আয়নাবাজি দেখব।

এ বিষয়ে চঞ্চল চৌধুরী ফেসবুকে জানান, ‘রাজধানীর কোক স্টুডিওতে গেল বছর ‘আয়নাবাজি’র শুটিং দেখতে এসেছিলেন সাকিব আল হাসান। তখন তিনি আমাদের শুটিং দেখে মুগ্ধ হয়েছিলেন। 

এদিকে বর্তমানে আফগানদের সঙ্গে বাংলাদেশের খেলা চলছে। দুই দেশের এই সফরটি আগামী ১ অক্টোবর শেষ হবে। এরপরই ৭ অক্টোবর টাইগাররা ইংল্যান্ড বধে নামবে। তবে চঞ্চল চৌধুরী আশা করছেন, এর মধ্যেই সুযোগ বের করে আয়নাবাজি দেখবেন সাকিব। 

প্রসঙ্গত, ‘আয়নাবাজি’ মুক্তি পাচ্ছে আগামী ৩০ সেপ্টেম্বর। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও নাবিলা। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!