• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

মামলা নিয়ে যা বললেন শাকিব (ভিডিও)


এন ডি আকাশ  নভেম্বর ৪, ২০১৭, ০৪:১৮ পিএম
মামলা নিয়ে যা বললেন শাকিব (ভিডিও)

ঢাকা: কদিন আগে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইজাজুল নামের এক যুবক ফোন নম্বর নিয়ে বিপাকে পড়ায় শাকিবসহ রাজনীতি ছবির পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদ। তাদের নামে ৫০ লাখ টাকার মামলা হয়।

মামলা যখন করা তখন শাকিব ছিলেন দেশের বাইরে। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।  এ বিষয়ে শনিবার (৪ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে দুপুরে ‘কার তুমি আমার’ শীর্ষক এক অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মামলা নিয়ে শাকিব বলেন, ‘বিষয়টি এতো ‘হাস্যকর’ যে এটি নিয়ে কথা বলারই কোনো মানে হতে পারে না।

অনেকেই বিষয়টি নিয়ে তর্ক-বির্তক সৃষ্টি করছেন। এটা নিয়ে তর্ক-বির্তকের কিছু দেখছি না আমি। একজন শিল্পী হিসেবে আমি শুধু আমার ডায়লগটি বলেছি। এটা কার নম্বর সেটা আমার দেখার বিষয় না। আমি শিল্পী হিসেবে সংলাপ বলেছি। মামলার বিষয়টি পরিচালক, প্রযোজক বা যিনি সংলাপ লিখেছেন তারা দেখবেন।’

শাকিব আরো বলেন, ‘আমি দেশের বাইরে থাকা অবস্থায় বিষয়টি শুনেছি। প্রথম যখন শুনেছি তখনই অনেক হাসি পেয়েছে; কিন্তু এখন মনে হচ্ছে অন্য কিছু। আমার দেশের মানুষ বিষয়টিকে কিভাবে দেখবেন সেটা আমি জানি না। তবে একটি সুস্থ মানুষ অবশ্যই বুঝতে পারবেন এটার জন্য আমার নামে কখনই মামলা হতে পারে না।

কারণ আমি অন্য দশটি ছবিতে যেভাবে সংলাপ দিয়ে থাকি ‘রাজনীতি’তেও এমনই একটি সংলাপ আমার মুখ দিয়ে বের হয়েছে মাত্র। তাতেই আমার নামে মামলা হবে? তবে আমি বিষয়টি নিয়ে বেশি চিন্তিত নই। আমি যদি আইনের ছাত্র হতাম তাহলে হয়তো মামলাটি কোন গ্রাউন্ডে হয়েছে সেটা ভালো বলতে পারতাম।’

উল্লেখ্য, ‘রাজনীতি’ চলচ্চিত্রে শাকিব খান একটি মোবাইল নাম্বার দেন অপু বিশ্বাসকে। বাস্তবে ওই নাম্বারটি হবিগঞ্জের সিএনজি চালক ইজাজুল মিয়ার। চলচ্চিত্রটি মুক্তির পর থেকে ওই নাম্বারে প্রতিদিন শতাধিক কল আসতে থাকে। সম্প্রতি ইজাজুল শাকিব খান, পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে মামলা করেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!