• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

রেকর্ডের পর রেকর্ড শাকিব-অপুর!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১২, ২০১৮, ০৩:৫৯ পিএম
রেকর্ডের পর রেকর্ড শাকিব-অপুর!

‘লাভ ম্যারেজ’ সিনেমায় শাকিব খান ও অপু বিশ্বাস

ঢাকা: রেকর্ডের পর রেকর্ড গড়ছেন তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। এই জুটির বেশির ভাগ ছবিই হয়েছে সুপারহিট। এমনকি দর্শকমহলেও সেগুলোর জনপ্রিয়তা তুঙ্গে। এক যুগেও বেশি সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। সিনেমা হলের পর্দায় এই জুটিকে টক্কর দেওয়ার মতো কেউ ছিলো না গত এক যুগেও।

শুধু সিনেমা হলেই নয়, নেট দুনিয়াতেও এই জুটির ছবি তুমুল জনপ্রিয়। গত বছরের শেষ দিকেই ইউটিউবে কোটির ঘরে প্রবেশ করে শাকিব-অপু অভিনীত ছবি ‘মাই নেম ইজ খান’। দেশের ইতিহাসে প্রথম কোনো ছবি হিসেবে এই বিরল রেকর্ড গড়ে এটি।

এদিকে আবারো কোটির ক্লাবে প্রবেশ করেছে শাকিব-অপুর ছবি। এবারের ছবির নাম ‘লাভ ম্যারেজ’। শাহিন সুমন পরিচালিত ছবিটি মঙ্গলবার (১০ এপ্রিল) নাগাদ ইউটিউবে এক কোটির মাইলফলক স্পর্শ করে। এই নিয়ে শাকিব-অপুর পর পর দু’দুটি ছবি কোটির ঘরে প্রবেশ করলো। শুধু বাংলাদেশের নয়, কলকাতার তারকাদের ছবিতেও এমন দর্শকপ্রিয়তা দেখা যায় না।

শাকিব খান ও অপু বিশ্বাস

২০১৬ সালের ৫ নভেম্বর বঙ্গবিডি’র ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় রোম্যান্টিক-কমেডি ধাঁচের ‘লাভ ম্যারেজ’ ছবিটি। আর প্রকাশের মাত্র ১ বছর ৪ মাসেই ছবিটি পেরিয়ে গেলো দশ মিলিয়ন দর্শকসংখ্যা। অর্থাৎ ‘মাই নেম ইজ খান’ ছবির থেকেও কম সময়ে ‘লাভ ম্যারেজ’ এই উচ্চতায় পৌঁছেছে।

শুধু এই ছবি দুটিই নয়, শাকিব-অপু জুটির যতগুলো ছবি ইউটিউবে রয়েছে, সবগুলোই দারুণ জনপ্রিয়। অধিকাংশ ছবিই পেরিয়েছে মিলিয়নের সীমানা। এছাড়া বেশ কয়েকটি ছবির দর্শকসংখ্যা কোটি ছুঁই ছুঁই করছে। অচিরেই সেগুলোও নাম লেখাবে ১০ মিলিয়নের খাতায়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!