• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ভীষণ কষ্ট হচ্ছে, কাঁপাকাঁপা কণ্ঠে বাসায় বললেন অহনা


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৭, ২০১৯, ০১:১০ পিএম
ভীষণ কষ্ট হচ্ছে, কাঁপাকাঁপা কণ্ঠে বাসায় বললেন অহনা

অহনা রহমান।

ঢাকা: ভীষণ কষ্ট হচ্ছে, কাঁপাকাঁপা কণ্ঠে বাসায় বললেন অহনা রহমান। হ্যাঁ, অহনা বলছি। আমার শারীরিক অবস্থা ভালো না। অনেকটা জোর করেই হাসপাতাল থেকে রিলিজ অর্ডার নিয়ে আজ (বুধবার) বাসায় ফিরেছি। আমি আসলে কথা বলতে পারছি না। ভীষণ কষ্ট হচ্ছে।’ কাঁপাকাঁপা কণ্ঠে মুঠোফোনের ওপাশ থেকে এভাবেই শারীরিক অবস্থার কথা জানাচ্ছিলেন অভিনেত্রী অহনা রহমান।    

তিনি ঠিকভাবে কথা বলতে পারছিলেন না। দুর্ঘটনার পর অহনাকে প্রথমে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে তার ব্লাডের ইনফেকশান কমানো যাচ্ছিল না। অবস্থা সংকটপূর্ণ দেখে সোমবার রাতে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। অহনার খালাতো বোন মিতু বলেন, ‘বিভিন্ন পরীক্ষা নীরিক্ষার পর অহনার শরীরে হাড় ভাঙার লক্ষণ পাওয়া যায়নি। কিন্তু কোমরের যে টিস্যু থাকে সেগুলোর মারাত্মক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার। তাকে দেড় মাস বিশ্রামে থাকতে হবে।’

এর আগে ৮ জানুয়ারি ভোররাতে অহনা পুরান ঢাকা থেকে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনে যাচ্ছিলেন। ফেরার পথে উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারও অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক। 

বিষয়টি প্রতিবাদ করায় চালক অহনাকে ঝুলিয়ে ট্রাকটি চালিয়ে যেতে থাকে। পরে হঠাৎ ব্রেক করলে অহনা ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন।
এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা বাদী হয়ে ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেন। মামলা নং ২৩০(৫) ১। সেই মামলার ভিত্তিতে শনিবার (১২ জানুয়ারি) সকালে ট্রাক ড্রাইভার মোঃ সুমন ও তার হেলপার মোঃ রুমনকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।
টেলিভিশন নাটকের জনপ্রিয় মুখ অহনা। এছাড়া বড় পর্দায় ‘চাকরের প্রেম’, ‘দুই পৃথিবী’, ‘চোখের দেখা’ ছবিগুলোতে দেখা গেছে তাকে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!