• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন

কাল থেকেই ছাত্রলীগকে পাহারা বসাতে বললেন কাদের


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৬, ২০২২, ০১:৪৭ পিএম
কাল থেকেই ছাত্রলীগকে পাহারা বসাতে বললেন কাদের

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগুন নিয়ে খেলা শুরু হয়ে গেছে। খেলা হবে আন্দোলনে, খেলা হবে নির্বাচনে, ডিসেম্বরে খেলা হবে।

১০ ডিসেম্বর ঘিরে বিএনপি যেন কোনো সন্ত্রাসী কার্যক্রম চালাতে না পারে সেজন্য ছাত্রলীগের নেতাকর্মীদের বুধবার (৭ ডিসেম্বর) থেকেই প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে, জেলায়, উপজেলায় সতর্ক পাহারা বসাতে বলেন ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খেলা হবে, হবে খেলা। ডিসেম্বরে খেলা হবে, নির্বাচনে খেলা হবে, ভোট চুরির বিরিুদ্ধে খেলা হবে, ভুয়া ভোটারের বিরিুদ্ধে খেলা হবে। ১৩ বছরের ১৩ মিনিটেও দাঁড়াতে পারেনি। তারা নাকি ১০ ডিসেম্বর সরকারের পতন করবে। জ্বালা, জ্বালারে বড় জ্বালা। কিসের এতো জ্বালা ।

বিএনপি ডাকে মহাসমাবেশ, বাস্তবে হয় সমাবেশ। আর আওয়ামী লীগ ডাকে সমাবেশ বাস্তবে হয় মহাসাবেশ। চট্টগ্রামে আওয়ামী লীগের সমাবেশ মহাসমুদ্রে পরিণত হয়েছিল।

শেখ হাসিনার নতুন অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ উল্লেখ্য করে ওবায়দুল কাদের বলেন, এই দুঃসময়ে শেখ হাসিনা ঘুমান না। তিনি মাত্র ৩ থেকে ৪ ঘণ্টা ঘুমান। তিনি (শেখ হাসিনা) দেশের মানুষের চিন্তায় ঘুমাতে পারেন না। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আবার বাংলাদেশ ঘুরে দাঁড়াচ্ছে। বিশ্বের অনেক দেশের মূল্যস্ফীতি যেখানে ১০ থেকে ১১ শতাংশ। সেখানে আমাদের ৯ শতাংশ মূল্যস্ফীতি থেকে নেমে এখন ৮ দশমিক ৮৫ শতাংশ। আমরা আবার উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!