• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আটলান্টিকের ওপার থেকে নিষেধাজ্ঞা আসার অপেক্ষায় বিএনপি: কাদের


নিজস্ব প্রতিবেদক জুলাই ৫, ২০২৩, ১২:৩৬ পিএম
আটলান্টিকের ওপার থেকে নিষেধাজ্ঞা আসার অপেক্ষায় বিএনপি: কাদের

ঢাকা: আটলান্টিকের ওপার থেকে কোনো নিষেধাজ্ঞা আসে কি না বিএনপি সেই অপেক্ষায় আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৫ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের যৌথসভায় এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় নির্বাচনের আর তিন থেকে চার মাস বাকি। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি ও তাদের সমমনা দলগুলো এখন গুজব ও ষড়যন্ত্র করতে তৎপর। ভোটারদের কাছে না গিয়ে তারা বিদেশিদের কাছে যাচ্ছে। আটলান্টিকের ওপর থেকে কোনো নিষেধাজ্ঞা আসে কি না দলটি এখন সেই অপেক্ষায় আছে। তারা তাকিয়ে আছে আটলান্টিকের ওপার থেকে কী নিষেধাজ্ঞা আসে।

সিটি করপোরেশ নির্বাচনের মতোই দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, সিটি নির্বাচন যেমন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে, আগামী জাতীয় নির্বাচনও তেমন সুষ্ঠু হবে। এতে সরকার কোনো হস্তক্ষেপ করবে না। নির্বাচন ব্যবস্থা নিয়ে যারা প্রশ্ন করেন, গুজব ছড়ান, ষড়যন্ত্র করেন তাদের শিক্ষা নেওয়া উচিত।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ফখরুল বলেছেন ভাঙা নৌকায় নাকি দেশের মানুষ চড়বে না। ধানের শীষ পেটের বিষ হয়েছে। উন্নয়নের জন্য মানুষ নৌকা চায়।

ওবায়দুল কাদের আরও বলেন, বিদেশিদের কিছু বলার থাকলে বন্ধুসুলভভাবে বলতে পারে। তবে প্রভুসুলভ নয়। বিদেশিদের সব পরামর্শ আমাদের গ্রহণ করতে হবে তেমন কোনো বিষয় নেই।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!