• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচনে আসলে বিএনপি জয়ী হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী 


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৩, ২০২৩, ১২:৩৩ পিএম
নির্বাচনে আসলে বিএনপি জয়ী হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী 

ঢাকা: প্রতিদিন একটি দল আন্দোলন করে যাচ্ছে। তাদের কোনো আন্দোলনে আমরা অসহযোগীতা করছি না। তারপরও তারা বলছে আমরা নাকি সহায়তা করছি না। তবে যারা জনদুর্ভোগ সৃষ্টি করবে, আইন অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে সতর্ক করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (২৩ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এদিকে এক অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, বিএনপির আন্দোলন, সমাবেশ দমাতে সরকারের নতুন হাতিয়ার ইন্টারনেট শাট ডাউন ও মোবাইল নেটওয়ার্ক বিচ্ছিন্ন করা। বিএনপির কর্মসূচির দিনগুলোতে বার বার ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেয় সরকার।
 
এই প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, সমাবেশে মোবাইলের নেটওয়ার্ক বন্ধ করে দেয়ার যে অভিযোগ বিএনপি নেতারা করছেন তা বানোয়াট।

আইনের শাসন প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর উল্লেখ করে মুক্তিযুদ্ধের চেতনায় গড়া বাংলাদেশকে এগিয়ে নিতে সরকারকে সহযোগিতার আহ্বান জানান। এছাড়া বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে গণমাধ্যমের প্রতি আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!