• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের ৩ কর্মসূচি ঘোষণা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৩, ২০২৩, ০৬:৫৬ পিএম
আওয়ামী লীগের ৩ কর্মসূচি ঘোষণা

ঢাকা : চলমান ‘শান্তি ও উন্নয়ন’ কর্মসূচির অংশ হিসেবে অক্টোবরে রাজধানীতে তিনটি সমাবেশ করার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ ও যুবলীগ।

আগামী ১৬ অক্টোবর বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগ, ১৮ অক্টোবর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং ২০ অক্টোবর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রতিনিধি সভা করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

শুক্রবার (১৩ অক্টোবর) নগর আওয়ামী লীগ ও দলের সহযোগী সংগঠনগুলোর শীর্ষ নেতাদের সঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বৈঠকে এসব কর্মসূচি চূড়ান্ত করা হয়। বৈঠকটি অনুষ্ঠিত হয় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে। তবে নতুন কর্মসূচির বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

কর্মসূচির বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, বৈঠকে নতুন কর্মসূচি নিয়ে আলাপ-আলোচনা হয়েছে। ১৬, ১৮ ও ২০ অক্টোবর সমাবেশ করার সিদ্ধান্ত হয়েছে। এসব কর্মসূচি সফল করতে প্রস্তুতি নেওয়ার তাগিদও দেওয়া হয়েছে নেতাদের।

বৈঠকে অংশ নেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাউল হক সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান, ঢাকা দক্ষিণ সিটির মেয়র শেখ ফজলে নূর তাপস প্রমুখ।

এমটিআই

Wordbridge School
Link copied!