• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

কেন কোথাও নেই বিদিশা এরশাদ?


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৪, ২০২৩, ০৮:১০ পিএম
কেন কোথাও নেই বিদিশা এরশাদ?

ঢাকা : জাতীয় পার্টির রাজনীতিতে এখন সার্কাস চলছে। নানা নাটকীয়তার পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেয় দলটি। 

কিন্ত নির্বাচনে যাওয়ার ঘোষণা দিলেও এখন পর্যন্ত মনোনয়ন ফরম কেনেননি দলের প্রধান পৃষ্ঠপোষক ও হুসেইন মোহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ও তাদের সন্তান সাদ এরশাদ। এ নিয়ে দলের চেয়ারম্যান জি এম কাদেরের সঙ্গে চলছে দ্বন্দ্ব।

রওশন-কাদের দ্বন্ধ নিয়ে যখন একের পর এক শিরোনাম গণমাধ্যমে প্রকাশ হচ্ছে তখন অনেকটা আড়ালে জাতীয় পার্টির আরেক গুরুত্বপূর্ণ অংশীদার এরশাদপত্নী বিদিশা সিদ্দিক।

কেন তিনি কোথাও নেই এমন প্রশ্নে বিদিশা বলেন, আমি আসলে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। যাত্রা পার্টির যাত্রা চলছে তো, তাই দেখছি আপাতত। তাদের চলমান শো আমি উপভোগ করছি।

এখনো যথেষ্ট সময় হাতে আছে জানিয়ে তিনি বলেন, আমি ঠিক সময়ে কথা বলব, হাজির হব। তাই এখন কিছুই বলব না। এরশাদ সাহেব অনেক কষ্টে দল গড়ে তুলছিলেন। মানুষ দলকে ভালোবাসত এরশাদ সাহেবের কারণে।  তার শ্রম আর ঘামে গড়ে ওঠা দলটাকে এখন এই দুজন একদম নষ্ট করে দিচ্ছেন। এগুলো দেখে খুব কষ্ট হয়।

জি এম কাদের ও রওশন এরশাদের দ্বন্দ্ব নিয়ে জানতে চাইলে বিদিশা বলেন, এটা দলের জন্য ভালো নয়। মানুষ উপহাস করছে তাদের এখন। এর মধ্যে যদি আমি ঢুকি তাহলে পুরো সার্কাস হয়ে যাবে।

তিনি বলেন, আমি কিন্ত রাজনীতির বাইরে নয়। রাজনীতি পর্যবেক্ষণ করা, উপলব্ধি করা এবং তারপর সিদ্ধান্ত নেওয়াও কিন্ত রাজনীতিতে খুব গুরুত্বপূর্ণ। এখনো সময় ফুরিয়ে যায়নি। সময় হলেই আমি উদ্যোগ নেব, এভাবে তো দলটাকে শেষ হতে দিতে পারি না।

এমটিআই

Wordbridge School
Link copied!