• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীতে প্রধানমন্ত্রীর নির্বাচনি জনসভা সোমবার


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৩১, ২০২৩, ১০:৩১ পিএম
রাজধানীতে প্রধানমন্ত্রীর নির্বাচনি জনসভা সোমবার

ঢাকা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকায় নির্বাচনি জনসভা করবে আওয়ামী লীগ। 

সোমবার (৩১ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডির কলাবাগান মাঠে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি থাকবেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুপুর ২টায় সমাবেশের কার্যক্রম শুরু হবে। সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ এস এম মান্নান কচি।

এদিকে রাজধানীতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর নির্বাচনি জনসভা সফলে সার্বিক প্রস্তুতি শেষ হয়েছে। জনসভা জনসমুদ্রে পরিণত হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। জনসভা সফলে ইতোমধ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের একাধিক বর্ধিত সভায় হয়েছে। জনসভায় ঢাকা মহানগরের অন্তর্গত ১৫টি সংসদীয় আসনের দলীয় প্রার্থী মঞ্চে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এসব প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে তাদের জন্য নৌকা মার্কায় ভোট চাইবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

জানতে চাইলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান বলেন, জনসভা সফলে আমরা সার্বিকভাবে প্রস্তুতি নিয়েছি। নির্বাচনি আচরণবিধি মেনেই জনসভার মাইক ব্যবহার থেকে শুরু করে সব প্রস্তুতি নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এমটিআই

Wordbridge School
Link copied!