• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

বিএনপি নেতাদের কে কোথায় ঈদ করবেন


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১০, ২০২৪, ১০:০৭ পিএম
বিএনপি নেতাদের কে কোথায় ঈদ করবেন

ঢাকা : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগামীকাল বৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতরের দিন তার গুলশানের বাসভবন ফিরোজাতেই পার করবেন। 

এদিন লন্ডনে অবস্থানরত তার বড় ছেলে তারেক রহমান ও তার পরিবার এবং তার কনিষ্ঠ পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকো’র পরিবারের সঙ্গে ভার্চুয়ালি ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে ফিরোজায় সময় কাটাবেন বোন সেলিমা ইসলাম ও ভাই শামীম এস্কান্দারসহ পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে সময় কাটাবেন। ঈদের দিন রাতে বিএনপির মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে তার বাসায় সাক্ষাৎ করার কথা রয়েছে।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে চারটি ঈদ পালন করেছেন। এর পর দুটি ঈদ হাসপাতালে এবং বাকি ছয়টি ঈদ ‘ফিরোজা’য় পালন করেছেন। বিএনপির চেয়ারপারসন দলের নেতাকর্মীদের সঙ্গে সর্বশেষ ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন ২০১৭ সালের ২৬ জুন রাজধানীর চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার পরিবারের সদস্যদের নিয়ে যুক্তরাজ্যে অবস্থান করায় ২০০৮ সাল থেকে সেখানে ঈদ উদযাপন করে আসছেন। ঈদের দিন বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করার কথা রয়েছে তার।

এমটিআই

Wordbridge School
Link copied!