• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে যা বললেন ড. মোশাররফ


নিজস্ব প্রতিবেদক জুন ১৮, ২০২৪, ১২:১৫ এএম
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে যা বললেন ড. মোশাররফ

ঢাকা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্যরা। আজ সোমবার (১৭ জুন) খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় এই শুভেচ্ছা বিনিয়ম হয়।

গুলশানের সেই বাসভবনথেকে বেরিয়ে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমাদের নেত্রীর সঙ্গে আজকে কোনো রাজনৈতিক আলাপ হয়নি। এসময় তিনি আরও জানান, খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। দলের নেতাকর্মীদেরও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। 

তিনি বলেন, আমরা  ঈদের শুভেচ্ছা জানানোর জন্য গিয়েছিলাম। প্রতি বছরই আমরা ঈদের শুভেচ্ছা জানাতে একত্রিত হই। কিন্তু এখানে রাজনীতি নিয়ে আলাপ করি না। আমাদের নেত্রীও রাজনীতি আলাপ করেন না। আজকেও তাই হয়েছে।

দেশের মানুষের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ উল্লেখ করে তিনি বলেন, আজকে যে ঈদ, তা দেশবাসী আনন্দ সঙ্গে পালন করতে পারেনি। সবাই কষ্টে আছে। আমরা সবাই কষ্টে আছি। আমাদের নেত্রীও এই নিয়ে দুঃখ প্রকাশ করেছেন।

এই বিএনপি নেতা বলেন, ‘ভবিষ্যতে বাংলাদেশের মানুষ যেভাবে চায়, সেভাবে যাতে অর্থনৈতিক, সামাজিকক উন্নতি হয়ে সবাই যেন আনন্দের সঙ্গে ঈদ পালন করতে পারে, তার জন্য দোয়া করেছেন আমাদের নেত্রী।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান।

এমটিআই

Wordbridge School

রাজনীতি বিভাগের আরো খবর

Link copied!