• ঢাকা
  • শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

রাজধানীতে মদপানে তিনজনের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৯, ১০:২১ পিএম
রাজধানীতে মদপানে তিনজনের মৃত্যু

ঢাকা: সোমবার দিবাগত রাতে তুরাগের মান্দুরা এলাকায় মদপানে করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে বেশ কয়েকজন। তাদের মধ্যে রাজধানীর তুরাগে অতিরিক্ত মদপান করে তিন ব্যাক্তির মারা যাওয়ার খবর পাওয়া গেছে। 

পুলিশ জানান, সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অতিরিক্ত মদপান করে বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের উত্তরার বিভিন্ন হাসপাতালে নিয়ে গেলে আজ বিকালে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন। তবে উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মল্লিক দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেল ৫টার সময় চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। উত্তরার কোন হাসপাতালে তারা মারা গেছেন সে বিষয়টি নিশ্চিত করেননি। নিহতেরা হলেন-রাম জয় মন্ডল (৫৫) ও গোপাল চন্দ্র (৪৫) ও প্রকাশ (২৪)।

এর আগে, সোমবার দিবাগত রাতে তুরাগের মান্দুরা এলাকায় মদপানে করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে বেশ কয়েকজন। পরে তাদের প্রত্যেকে উত্তরা ও আশেপাশের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে মঙ্গলবার বিকেলে রাম জয় মন্ডল (৫৫), গোপাল চন্দ্র (৪৫) ও প্রকাশ(২৪) মারা যান। তারা মান্দুরা এলাকার স্থায়ী বাসিন্দা বলে জানা তুরাগ থানা পুলিশ।

বিষয়টি নিয়ে সহকারী পুলিশ কমিশনার শচীন মল্লিক বলেন, এ পর্যন্ত অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যুর খবর পেয়েছি। মদপানে আরো কেউ মারা গেছে কিনা এ ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে।

সোনালীনিউজ/এমএএইচ

Sonali IT Pharmacy Managment System