• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
abc constructions

মিরপুরে স্বেচ্ছাসেবক লীগ দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৮, ২০২১, ০৯:১৪ পিএম
মিরপুরে স্বেচ্ছাসেবক লীগ দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ

সংগৃহীত ছবি

মিরপুরে স্বেচ্ছাসেবক লীগ দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ
ঢাকা: রাজধানীর মিরপুরে সংঘর্ষে জড়িয়েছে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপ। এ ঘটনায় ১৫ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ জুলাই) বিকেল সাড়ে ৫টায় মিরপুর ১ নম্বর সেকশনের মাজার রোডে ১০ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারের সামনের রাস্তায় এ সংঘর্ষ বাঁধে।

এলাকার ইট-বালুর ব্যবসার নিয়ন্ত্রণ নিয়েই এই সংঘর্ষ বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দারুসসালাম থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলাম গ্রুপ ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা মুরাদ হোসেন গ্রুপের মধ্যে বালুর ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রায়ই দুই গ্রুপের মধ্যে দখল-পাল্টা দখলের ঘটনা ঘটতো। বুধবার বিকেলে দুই গ্রুপের সদস্যরা নিজেদের মধ্যে রামদা, হকিস্টিক, বাঁশ, লাঠি, ইটপাটকেলসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা মুরাদ হোসেন সাংবাদিকদের বলেন, দীর্ঘদিন ধরে ইট-বালুর ব্যবসাটি আমি করে আসছিলাম। স্বেচ্ছাসেবক লীগের ইসলাম কিছুদিন আগে আমার কাছ থেকে জোর করে এ ব্যবসা ছিনিয়ে নেয়। আজ সে আবার আমার লোকদের ওপর হামলা করেছে।

দারুসসালাম থানাধীন ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শরিফুজ্জামান বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। ইটপাটকেল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে ২০ মিনিটের মতো।

দারুসসালাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, ইট-বালুর ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় কারো আহত হওয়ার খবর পাওয়া যায়নি। সংঘর্ষে জড়িত ১৫ জনকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System