• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

অপহরণের পর প্রেমিকাকে ধর্ষণ, বাবা-ছেলে গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০২১, ০৪:২৮ পিএম
অপহরণের পর প্রেমিকাকে ধর্ষণ, বাবা-ছেলে গ্রেপ্তার

ছবি : বাবা-ছেলে গ্রেপ্তার

ঢাকা : ঢাকা মহানগরীর পল্লবী থানা এলাকা থেকে প্রেমিকাকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে মো. ফয়সাল (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় ছেলেকে প্রলুব্ধ করার অভিযোগে ওই যুবকের বাবা মো. নুরু হোসেন ডালীসহ(৪০) আরও দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অন্য দুজন হলেন-মো. সোহেল (১৮) ও মো. রিয়াজ (১৯)।

র‍্যাব-৪ এর অপারেশন অফিসার মো. জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার ঢাকা মহানগরীর পল্লবী থানার কালসী এলাকা থেকে মো. সোহেলের (১৮) বাসায় অভিযান পরিচালনা করে একজন মেয়ে ভিকটিমকে উদ্ধার করে। এ সময় ওই চারজন অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়।

আসামিদেরকে জিজ্ঞাসাবাদে তারা বিষয়টি স্বীকার করেছে জানিয়ে জিয়াউর রহমান বলেন, গ্রেপ্তার মো. নুরু হোসেন ডালীর ছেলে মো. ফয়সাল। মামলার ৪নং আসামি নুরু হোসেন আর্থিকভাবে অস্বচ্ছল। তিনি ওই নাবালিকা মেয়ের সঙ্গে তার ছেলের সম্পর্কের বিষয়টি জানার পর থেকেই বিভিন্ন সময়ে ছেলেকে প্রলুব্ধ করতেন। তিনি ছেলেকে বলতেন, যদি সে ওই মেয়েকে কোনভাবে বিয়ে করতে পারে তাহলে সে তার বাবার সকল সম্পত্তির মালিক হতে পারবে।
 
জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব আরও জানায়, আসামিরা পরষ্পরের যোগসাজসে গত ১৯ সেপ্টেম্বর রাতে মিরপুর মডেল থানার পীরেরবাগ এলাকা থেকে বাদীর নাবালিকা মেয়েকে ফুসলিয়ে একটি অজ্ঞাত নম্বরের সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর হতে ফয়সাল একাধিকবার ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করেছে এবং তাকে বিয়ে না করলে গলা টিপে মেরে ফেলবে বলে হুমকি দেয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System