• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রিং আইডির ব্যাংক হিসাব চালুসহ পরিচালকের মুক্তির দাবিতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৮, ২০২১, ০৩:৩৫ পিএম
রিং আইডির ব্যাংক হিসাব চালুসহ পরিচালকের মুক্তির দাবিতে মানববন্ধন

রিং আইডির পরিচালকের মুক্তির দাবিতে মানববন্ধন

ঢাকা: দেশের আলোচিত সোশ্যাল বিজনেস নেটওয়ার্ক রিং আইডির পরিচালক সাইফুল ইসলামের নিঃশর্ত মুক্তি, ব্যাংক হিসাব খুলে দেওয়াসহ রিং আইডির সব অভিযোগ তুলে নেওয়ার দাবিতে মানববন্ধন করেছে ব্যবহারকারীরা।

সোমবার (১৮ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে রিং আইডি ইউজারগণের ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করেন তারা।

মানববন্ধনে মো. সোহাগ নামের এক শিক্ষার্থী বলেন, রিং আইডি লাখো বেকারের কর্মসংস্থান। এখানে যারা বিনিয়োগ করেছে তারা সবাই বেকার কিংবা শিক্ষার্থী। দ্রুত ব্যবস্থা না নিলে ছাত্ররা রাস্তায় বসে যাবে। অনেকে আত্মহত্যা করতে পারে। আমাদের দাবি- রিং আইডি দ্রুত ফিরিয়ে দেওয়া হোক।

মো. রাজু আহমেদ বলেন, রিং আইডি খুলেছি, আমাদের আইডি আমাদের ফিরিয়ে দেওয়া হোক। আমাদের যে আয়ের সোর্স ছিল তা দিয়ে আমরা চলতে পারতাম। এখন আমাদের চলার কোনো রাস্তা নেই। এসময় তারা রিং আইডির পরিচালকের মুক্তি ও বিনিয়োগকারীদের জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলে দেওয়ার দাবি জানান। মানববন্ধনে সারাদেশ থেকে কয়েকশ রিং আইডি ব্যবহারকারী অংশ নেন।

উল্লেখ্য,  রিং আইডিতে বিনিয়োগ করে প্রতারিত হয়েছেন- এমন অভিযোগের ভিত্তিতে দায়ের করা মামলায় গত ১ অক্টোবর রাজধানীর গুলশান এলাকা থেকে পরিচালক সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। এরপর সিআইডির দুইদিনের রিমান্ডে নেয়। তাছাড়া সিআইডির আবেদনের প্রেক্ষিতে রিং আইডির ব্যাংক একাউন্টটি ২০০ কোটি টাকাসহ ফ্রিজ করে বাংলাদেশ ব্যাংক।

সোনালীনিউজ/এসএস/এসআই
 

Wordbridge School
Link copied!