• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজধানীতে ২০ হাজার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক  জানুয়ারি ২৬, ২০২৩, ০১:১৪ পিএম
রাজধানীতে ২০ হাজার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার জ্যোতির্ময় সাহা জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইায়াবা পাওয়া যায়। 

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় গোলাপবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মনির হোসেন জনি, খেলাফত মোল্লা, সুমন মিয়া ও মতিয়ার রহমান।

তিনি বলেন, বুধবার (২৫ জানুয়ারি) গোপন সংবাদ পাওয়া যায় ঢাকা মহানগরীর গোলাপবাগ এলাকায় ইয়াবা বিক্রির জন্য বেশ কয়েকজন অপেক্ষা করছেন। এমন তথ্যের ভিত্তিতে সন্ধ্যায় সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ২০ হাজার পিস ইয়াবাসহ তাদের চারজনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় নিয়ে এসে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।
গ্রেপ্তার জনির বিরুদ্ধে ডিএমপির যাত্রাবাড়ী থানায় ও খেলাফত মোল্লার বিরুদ্ধে মতিঝিল থানায় আরো একটি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!