• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭

জাতীয় দলের টানে পিএসএল ছাড়লেন গেইল


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:৫১ পিএম
জাতীয় দলের টানে পিএসএল ছাড়লেন গেইল

ছবি : ইন্টারনেট

ঢাকা : এক রকম হঠাৎ করেই সিদ্ধান্ত নিলেন ক্রিস গেইল। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) শুরু থেকেই খেলছিলেন তিনি। পিএসএলের দল কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে এরই মধ্যে খেলে ফেলেছেন দুটি ম্যাচ। এমতাবস্থায় শ্রীলংকার বিপক্ষে আন্তর্জাতিক সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন তিনি। 

ফলে জাতীয় দলের হয়ে খেলতে পিএসএল ছেড়ে এসেছেন ইউনিভার্স বস। পিএসএলের পুরো মৌসুম খেলতে না পারায় স্বাভাবিকভাবেই দুঃখ পেয়েছেন গেইল। পিএসএলে গেইল ঝড় শুরু হওয়ার আগেই তার বিদায় ভক্তদের মনেও নিঃসন্দেহে আফসোস জাগাবে। তবে টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে ফিরে এসে আবারো দলটির সঙ্গে যোগ দেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন টি-২০র ফেরিওয়ালা।

এ বিষয়ে গেইল বলেন, দুঃখের বিষয় যে আমাকে পিএসএল ছেড়ে যেতে হবে। আমি এবার পুরো মৌসুম খেলতে চেয়েছিলাম। এখানে এসে পিএসএলে আধিপত্য বিস্তার করতে চেয়েছিলাম। আমার ভক্তদের উৎসাহিত করতে বিশেষ কিছু দিতে চেয়েছিলাম। দ্বিতীয় পর্বে আবারো লাহোরে আসার অপেক্ষায় রয়েছি।

তিনি আরো বলেন, দুটি পরাজয় আমরা চাইনি, তবে এটি টুর্নামেন্টের প্রথম পর্যায়। আশা করছি আমরা নিজেরাই সেরাটা দিয়ে আবারো প্রত্যাবর্তন করতে পারবো। অবশ্যই এই দুটি খেলা ভুলে গিয়ে দারুণভাবে ফিরে আসবো।

যদিও প্রথম দুই ম্যাচ হারায় টুর্নামেন্টের শুরুতেই বেশ হোঁচট খেয়েছে গেইলের দল। আগামী ম্যাচগুলোতে কোয়েটা দারুণভাবে ঘুরে দাঁড়াবে, এমনটাই বিশ্বাস করেন এই উইন্ডিজ ব্যাটসম্যান।

সোনালীনিউজ/এমএএইচ