• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

৪৮ ঘণ্টা পর মুক্ত বাতাসে টাইগাররা 


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০৮:৩৬ পিএম
৪৮ ঘণ্টা পর মুক্ত বাতাসে টাইগাররা 

ঢাকা : রুদ্ধদ্বার কোয়ারেন্টাইনের মাঝে নিউজিল্যান্ড সফরে ৪৮ ঘণ্টা পর প্রথমবারের মতো বাইরে বাংলাদেশ ক্রিকেট দলের বের হওয়ার সুযোগ মিলেছে। নিরাপদ দূরত্ব বজায় রেখে মাত্র আধা ঘণ্টার জন্য সুযোগ পেয়েছিল হাঁটার। এর আগে প্রথম দফায় করা করোনা পরীক্ষায় ক্রিকেটার ও কোচিং স্টাফসহ সবার ফলাফল আসে নেগেটিভ। 

পেসার তাসকিন জানিয়েছেন, এই অভিজ্ঞতা নতুন হলেও মানিয়ে নিচ্ছেন টাইগাররা।

গতকাল শুক্রবার প্রথমবারের মতো হোটেল রুমের বাইরে বের হওয়ার সুযোগ পান টাইগাররা। করোনার পরীক্ষা করে সবার নেগেটিভ আসায় আজ থেকে ৩০-৪০ মিনিট করে হাঁটার সুযোগ দেয়া হয়েছে। দেখা করতে পেরেছেন একে অন্যের সঙ্গে। যদিও দুই মিটার করে দূরত্ব মানতে হয়েছে। 

পেসার তাসকিন আহমেদ ফেসবুক পোস্টে জানান দিলেন মুক্ত বাতাসে নিঃশ্বাস নিতে পেরে কতটা স্বস্তি বোধ করছেন। কোয়ারেন্টাইনে ক্রিকেটাররা আলাদা কক্ষে থাকায় নিজেদের মধ্যেও দেখা-সাক্ষাতের সুযোগ ছিল না।

ক্রাইস্টচার্চে বাংলাদেশ দলের বর্তমান ঠিকানা ‘শ্যাডো বাই পার্ক হোটেল’। বর্তমানে হোটেল বন্দিজীবনে তাদের হাতে অখণ্ড অবসর। তাই রুমে বসেই নিজেকে ফিট রাখার আপ্রাণ চেষ্টা ক্রিকেটারদের। 

সময় কাটছে জিম, মুভি আর পরিবারের সঙ্গে আলাপে। এভাবে থাকতে হবে আরও ৫ দিন। হবে আরও দুই দফায় কোভিড পরীক্ষা। পুরোপুরি মুক্তভাবে চলাফেরা করতে অপেক্ষা করতে হবে আরও ১২ দিন। নেগেটিভ সনদের ভিত্তিতেই পুরো দল একসঙ্গে পাবে অনুশীলনের সুযোগ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!