• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কাতালানদের কাঁদিয়ে পিএসজির সঙ্গে চুক্তি করে ফেললেন মেসি


ক্রীড়া ডেস্ক আগস্ট ১০, ২০২১, ০৪:৫৩ পিএম
কাতালানদের কাঁদিয়ে পিএসজির সঙ্গে চুক্তি করে ফেললেন মেসি

ঢাকা: লিওনেল মেসি পিএসজিতে যোগ দিচ্ছেন। এখবর সবারই জানা। শুধু বাকি ছিল আনুষ্ঠানিকতা। অবশেষে কাগজে-কলমেও নিশ্চিত হওয়া গেল মেসি পিএসজিতেই যাচ্ছেন। 

একটু আগে এ খবর নিশ্চিত করেছে ফ্রেঞ্চ পত্রিকা লে’কিপ। এদিকে স্কাই স্পোর্টস সূত্রেও জানা গেছে পিএসজির সঙ্গে চুক্তি করে ফেলেছেন মেসি। বিষয়টি নিশ্চিত করেছে প্যারিসের সংবাদ মাধ্যমও। 

আরও পড়ুন : মেসি অধ্যায় শেষ, বার্সার নতুন অধিনায়কদের নাম ঘোষণা

সূত্রে আরো জানা গেছে, বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরো বা প্রায় সাড়ে তিনশ কোটি টাকা বেতনে পিএসজিতে যোগ দিচ্ছেন মেসি। আগামী কয়েক ঘণ্টার মধ্যেই ফ্রান্সে যাবেন তিনি। মেসির আনুষ্ঠানিক বিদায়ের পরও কিছু গণমাধ্যম জানায় মেসির জন্য নতুন প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। 

আরও পড়ুন : পুরস্কার অনুষ্ঠানে ভারতীয় ধারাভাষ্যকারের ভুল ধরিয়ে দিলেন সাকিব

তবে ফের বার্সাতে ফেরার সম্ভাবনা উড়িয়ে দিলেন মেসি নিজেই। ২ বছরের চুক্তিতে পিএসজিতেই যাচ্ছেন ৩৪ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক। তাকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিতে ইতোমধ্যেই ফ্রান্সের গৌরবের স্মারক আইফেল টাওয়ারও ভাড়া করে রেখেছে পিএসজি। 

আরও পড়ুন : এবার বাংলাদেশকে কটাক্ষ করলো নিউজিল্যান্ড

উল্লেখ্য, মেসির দলবদল করে প্যারিসে যাত্রা আগে থেকেই নিশ্চিত ছিল। কিন্তু  বেতন, চুক্তি সাক্ষরের সময় বোনাস কত পাবেন এবং কয় বছরের চুক্তি হবে এসব নিয়ে দুই পক্ষ সম্মত হতেই সময় লাগছিল। 

এ ব্যাপারে দল বদল নিয়ে বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, ‘পিএসজিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তি সম্পন্ন। চাইলে ২০২৪ সাল পর্যন্ত বাড়ানোর সুযোগ রাখা হচ্ছে। ভাতা মিলিয়ে বছরে কর বাদ দিয়ে ৩ কোটি ৫০ লাখ ইউরো বেতন পাবেন। মেসি পিএসজির চুক্তির প্রস্তাব মেনে নিয়েছেন এবং প্যারিসে কিছুক্ষণের মধ্যে এসে পৌঁছাবেন।’

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!