• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

অমূল্য রতনকে হারানোর ব্যথা হাড়ে হাড়ে টের পাচ্ছে বার্সা 


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৪, ২০২১, ০২:৫৪ পিএম
অমূল্য রতনকে হারানোর ব্যথা হাড়ে হাড়ে টের পাচ্ছে বার্সা 

ঢাকা:  স্বর্ণে যদি সোনাই না থাকে তাহলে সেই স্বর্ণের কোনো দাম নেই। মেসিকে ছাড়া বার্সা এখন ঠিক তেমন। স্বর্ণ আছে কিন্তু সোনা নেই। এই অমূল্য রতনকে হারানোর ব্যথা হাড়ে হাড়ে টের পাচ্ছে কাতালান ক্লাবটি।

স্প্যানিশ লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে বার্সেলোনা। রোববার বাংলাদেশ সময় রাত ১২টায়   মুখোমুখি হবে দুই দল। কিন্তু এ ম্যাচকে ঘিরে আগ্রহের কমতি দেখা যাচ্ছে ক্লাবটির সমর্থকদের মধ্যে। মেসি না থাকায় তেমন বিক্রি হচ্ছে না আসরের প্রথম ম্যাচের টিকিট।

দীর্ঘ ২১ বছর পর মেসিকে ছাড়াই খেলতে নামছে বার্সেলোনা। করোনাভাইরাসের কারণে লা লিগায় গত মৌসুমের পুরোটা দর্শকশূন্য গ্যালারিতেই খেলতে হয়েছে। চলতি মৌসুমে দর্শক ফেরানোর প্রক্রিয়ায় বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পে ধারণক্ষমতার এক-তৃতীয়াংশেরও কম (প্রায় ৩০ হাজার) দর্শক মাঠে প্রবেশের অনুমতি দেয়া হয়েছে। কিন্তু সেই অর্ধেক টিকিটও বিক্রি করতে পারছে না বার্সেলোনা।

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারো এএস জানাচ্ছে, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচটিতে জন্য ২৯ হাজার ৮০৩টি টিকিট বিক্রি করতে পারবে বার্সেলোনা। কিন্তু শুক্রবার পর্যন্ত এ ম্যাচটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন মাত্র ১৫ হাজার ৮২০ জন। অর্থাৎ এখনও প্রায় ১৪ হাজার টিকিট অবিক্রিত রয়ে গেছে তাদের।

স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারো এএস এর প্রতিবেদন অনুযায়ী, মাত্র ১৫ হাজার ৮২০ জন মাঠে আসার ইচ্ছা প্রকাশ করেছে। ফলে এখন পর্যন্ত প্রায় ১৪ হাজার টিকেট রয়ে গেছে অবিক্রিত। এর পেছনে মেসির বিদায়ের কারণটিকেই বড় করে দেখছে সংবাদমাধ্যমগুলো।

উল্লেখ্য, কদিন আগেই বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। 

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!